বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি     সিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীর নয় : সেনাপ্রধান    

শিক্ষার্থীদের মালামাল ফেলে দেওয়া মেস মালিক রিমান্ডে

  জুলাই ০৩, ২০২০     ৫৬     ২৩:১০     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ভাড়া না পেয়ে শিক্ষার্থীদের মালামাল ও গুরুত্বপূর্ণ কাগজপত্র ময়লার ভাগাড়ে ফেলে দেয়া আলিফ ছাত্রাবাসের মালিক খোরশেদ আলমের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (৩ জুলাই) খোরশেদকে আদালতে হাজির করে তার তিন দিনের রিমান্ড চেয়ে আবেদন করে কলাবাগান থানা পুলিশ। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান এক দিনের রিমান্ডের আদেশ দেন।

গত বুধবার (১ জুলাই) গভীর রাতে খোরশেদকে গ্রেপ্তার করে পুলিশ।

আদালতে কলাবাগান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই শরীফ সাফায়েত সাংবাদিকদের এসব তথ‌্য জানিয়েছেন।

জানা যায়, রাজধানীর ৪৩/ক ইন্দিরা রোডের বাড়িতে ছাত্রাবাসে থাকা কিছু শিক্ষার্থী করোনা পরিস্থিতির কারণে গ্রামের বাড়িতে চলে যান। কিছুদিন আগে তারা জানতে পারেন, ছাত্রাবাসের মালিক খোরশেদ আলম এপ্রিল থেকে মে মাসের ভাড়া না পেয়ে তাদের কক্ষের তালা ভেঙে চেয়ার-টেবিল, বই-খাতা, আসবাবপত্রসহ মালামাল সরিয়ে ফেলেছেন। বুধবার দিনের কোনো এক সময় সার্টিফিকেটসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র ময়লার ভাগাড়ে ফেলে দেন বাড়িওয়ালা। ছাত্ররা বুধবার (১ জুলাই) বাসায় ফিরে দেখেন, ঘরগুলোতে তালা মারা।

এ ঘটনায় সোনারগাঁও ইউনিভার্সিটির শিক্ষার্থী মো. সোহান বাদী হয়ে কলাবাগান থানায় মামলা দায়ের করেন।

উত্তরণবার্তা/এআর

 



৫ আগস্ট : হাসতে নেই মানা

  আগস্ট ০৫, ২০২০     ১২২

প্রাইজবন্ডের ১০০তম ড্র

  আগস্ট ০৫, ২০২০     ৮৮

আজও রয়েছে ঝড়বৃষ্টির আভাস

  আগস্ট ০৫, ২০২০     ৩২

পুরনো খবর