স্বর্ণের দাম ভরিতে বাড়ল আরও ৪৪৩০ টাকা     বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি    

লেখাজোকায় ব্যস্ত কুসুম

  জুলাই ০৩, ২০২০     ৬৪     ২১:৫৭     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : দুই পর্দার পরিচিত মুখ মডেল-অভিনেত্রী কুসুম শিকদার। সংগীতশিল্পী হিসেবেও রয়েছে তার পরিচিতি। কবি ও গল্পকার হিসেবেও আত্মপ্রকাশ করেছেন তিনি। তবে গত দুই বছর ধরে অভিনয় থেকে একেবারেই দূরে রয়েছেন এ অভিনেত্রী।

করোনা প্রকোপের শুরু থেকে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে দেখা যায় কুসুম শিকদারকে। তখন থেকেই ঘরবন্দি রয়েছেন তিনি। ঘরবন্দি দিনে লেখালেখিতে মনোযোগী হয়েছেন এই শিল্পী। সম্প্রতি ‘ছায়াকাল’ নামে একটি ছোট গল্প লেখার কাজ শেষ করেছেন তিনি।

কুসুম শিকদার বলেন—এই গল্পটি লেখার জন্য অনেক দিন ধরেই প্রস্তুতি নিচ্ছিলাম। কিন্তু অবসর না পাওয়ার কারণে আর হয়ে উঠেনি। করোনার সময়ে এটি লেখা শেষ করেছি। ঈদুল আজহায় এটি প্রকাশের ইচ্ছা রয়েছে। করোনার এই সময়ে শুধু লেখালেখিটাই করতে চাই।

২০১৫ সালে প্রকাশিত হয় কুসুম শিকদারের প্রথম কাব্যগ্রন্থ ‘নীল ক্যাফের কবি’। ২০১৭ সালে প্রকাশিত হয় প্রথম গল্পগ্রন্থ ‘শরতের জবা’।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর