বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি     সিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীর নয় : সেনাপ্রধান    

বন্দুকযুদ্ধে ‘মাদক কারবারি’ নিহত

  জুলাই ০৩, ২০২০     ৫০     ১২:৪৫     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে আবুল কাশেম (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন; যাকে মাদক কারবারি বলে দাবি করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মেরিন ড্রাইভসংলগ্ন মহেষখালীয়া পাড়া মৎস্যঘাটে এ ঘটনা ঘটে।

নিহত কাশেম মহেষখালীয়া পাড়া এলাকার ফজল আহমদের ছেলে।

টেকনাফ থানার এসআই মো. কামরুজ্জামান জানান, মহেষখালীয়া পাড়া মৎস্যঘাট এলাকা দিয়ে নৌকাযোগে ইয়াবার চালান খালাসের গোপন সংবাদের অভিযান চালানো হয়। এসময় মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করলে একপর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেন পুলিশের এ কর্মকর্তা।

উত্তরণবার্তা/এআর

 



৫ আগস্ট : হাসতে নেই মানা

  আগস্ট ০৫, ২০২০     ১২৪

প্রাইজবন্ডের ১০০তম ড্র

  আগস্ট ০৫, ২০২০     ৯৯

আজও রয়েছে ঝড়বৃষ্টির আভাস

  আগস্ট ০৫, ২০২০     ৩২

পুরনো খবর