যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের     নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সক্ষম : প্রধানমন্ত্রী     ফ্রান্সে আনন্দ-উৎসব চলছেই     উচ্চতর ডিগ্রির আসা জাগালো কারিগরির ৮৯ হাজার শিক্ষার্থী     এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে     দৃষ্টিশক্তি বাড়ায় মিষ্টি কুমড়া     বৃষ্টির পানি সংরক্ষণ ও তার ব্যবহার    

রুবেলকে বাদ দিয়েই দ্বিতীয় টেস্টে বাংলাদেশ

  জুলাই ১২, ২০১৮     ১৮     ৯:৫১ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা স্পোর্টস ডেস্ক : গুঞ্জন শোনা যাচ্ছিলো ওয়েস্ট ইন্ডিজে অশালীন আচরণ করেছেন বাংলাদেশ দলের পেসার রুবেল হোসেন। যে কারণে ওয়ানডে সিরিজের স্কোয়াডে থাকা স্বত্ত্বেও সিরিজের আগেই তাকে দেশে ফিরিয়ে আনবে বিসিবি। জাগোনিউজের পাঠকেরাই সবার আগে জেনেছিলেন এই খবর।
তখনকার খবরে ধারণা করা হচ্ছিল জ্যামাইকায় সিরিজের দ্বিতীয় টেস্টটি হয়ত খেলবেন এই গতি তারকা। কিন্তু ম্যাচের টসের পর বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসানের বলা একাদশে পাওয়া গেল না রুবেলের নাম। যার মানে দাঁড়ায় এক ম্যাচ খেলেই ওয়েস্ট ইন্ডিজ থেকে ফিরে আসতে হবে ২৮ বছর বয়সী এই পেসারকে। নিজের নামের পাশে গতিতারকা তকমা থাকলেও অ্যান্টিগায় প্রথম টেস্টে কোনমতে ১৩০ কিমি গতিতে বোলিং করছিলেন রুবেল। তার এমন পারফরম্যানসে হতাশ ছিল টিম ম্যানেজম্যান্ট। এর সাথে যদি অশালীন আচরণের ব্যাপারটি সত্যিই হয়ে থাকে তাহলে এই দুই মিলিয়েই জ্যামাইকায় জায়গা পাননি রুবেল। রুবেলের বদলে দ্বিতীয় টেস্টের একাদশে এসেছেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম। আগের ম্যাচের বাকি ১০ জন হতাশাজনক পারফরম্যান্সের পরেও নিজেদের জায়গা ধরে রাখতে পেরেছেন।
দ্বিতীয় টেস্টে বাংলাদেশ স্কোয়াড : তামিম ইকবাল, লিটন দাশ, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাদ রিয়াদ, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহী ও কামরুল ইসলাম রাব্বি।
উত্তরণবার্তা/অআ



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭১

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৪

পুরনো খবর