স্বর্ণের দাম ভরিতে বাড়ল আরও ৪৪৩০ টাকা     বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি    

এক সিনেমায় দুই সাংসদ

  জুলাই ০২, ২০২০     ৫৭     ১১:৩০     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। ২০১৮ সালে ‘ক্রিসমাস’ সিনেমায় সর্বশেষ একসঙ্গে কাজ করেন তারা।

এর মধ্যে দুজনেই রাজনীতির মাঠে একসঙ্গে নামেন। শুধু তাই নয়, বসিরহাট ও যাদবপুর থেকে সাংসদও নির্বাচিত হন তারা। এরপর আর কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি তাদের। এবার দুই সাংসদ এক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। এ খবর নুসরাত নিজেই জানিয়েছেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে—‘এসওএস কলকাতা’ নামে এ সিনেমা পরিচালনা করবেন অংশুমান প্রত্যুষ। সন্ত্রাসবাদের রোমাঞ্চকর গল্প নিয়ে নির্মিত হবে এটি। এতে নায়কের ভূমিকায় অভিনয় করবেন যশ দাশগুপ্ত। তবে মিমি-নুসরাত কেমন চরিত্রে অভিনয় করবেন তা জানা যায়নি।

নুসরাত জাহান বলেন—সিনেমাটির অংশ হতে পেরে গর্ব বোধ করছি। খুব শিগগির শুটিং শুরু করব।

মিমির পরবর্তী সিনেমা ‘বাজি’। ভারতে লকডাউন শুরুর আগে সিনেমাটির শুটিং নিয়ে লন্ডনে ব্যস্ত ছিলেন। কিন্তু করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় শুটিং বাকি রেখেই দেশে ফিরেন তিনি।

অন্যদিকে নুসরাতের পরবর্তী সিনেমা ‘ডিকশনারি’। ব্রাত্য বসু পরিচালিত এ সিনেমার শুটিংও বাকি রয়েছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর