গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলে দেশ উন্নত হয়: প্রধানমন্ত্রী     দেশে পর্যাপ্ত পশু আছে সহনীয় থাকবে দাম     সারাদেশে কোরবানিযোগ্য পশু ১ কোটি ১৬ লাখ     ইংল্যান্ড তারকার জন্য মোটা টাকা খরচ করতে রাজি রিয়াল     আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা কাল     মহাসড়ক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে পশুর হাট বসতে দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী     ভালসারটান ওষুধ বাজার থেকে প্রত্যহার করার নির্দেশ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী     বৈধ পথে রেমিট্যান্স পাঠানোয় প্রবাসী কল্যাণ মন্ত্রীর আহ্বান    

২০ বছর পরে সালমানকে চমকে দিলেন নায়িকা!

  জুলাই ১২, ২০১৮     ১৪৭     ৮:০৬ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ১৯৯৭ সালে ‘জুড়য়া’য় বলিউডের ভাইজানখ্যাত সালমান খানের সঙ্গে অভিনয় করেছিলেন রম্ভা। এরপর ১৯৯৮ সালে ‘বন্ধন’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। এরপর একসঙ্গে আর দেখা মেলেনি তাদের। খবর এবেলার।

সালমান খান এখনও স্বমহিমায় বিরাজ করছেন বলিউডপাড়ায়। ‘জুড়য়া’য় অভিনয় করা আরেক নায়িকা কারিশমা কাপুর অভিনয় জগৎ থেকে খানিক দূরে থাকলেও, লাইমলাইটে রয়েছেন। সেদিক থেকে বলতে গেলে বলিউড থেকে যেন একেবারে বিদায় নিয়েছেন রম্ভা।

আর তার সঙ্গেই হঠাৎ দেখা হয়ে গেল ভাইজানের সঙ্গে। স্বাভাবিকভাবেই বেজায় খুশি হন দুই তারকাই। এবং সেই সংক্রান্ত বেশ কয়েকটি ছবিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন রম্ভা।

ভারতীয় সংবাদ মাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী, সালমান খান ও বেশ কয়েকজন বলি তারকা ‘দাবাং-২’ করছেন বর্তমানে। এবং এই মুহূর্তে তারা রয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। আর সেখানেই সালমান খানের সঙ্গে দেখা করতে আসেন রম্ভা।

স্বামী ইন্দ্রকুমার পাঠমন্থন ও মেয়ে লানিয়াকে সঙ্গে নিয়েই রম্ভা গিয়েছিলেন সালমানের সঙ্গে দেখা করতে।

প্রসঙ্গত, ‘জুড়য়ার’পরে ‘বন্ধন’ ছবিতেই জুটি বেঁধেছিলেন সালমান ও রম্ভা। এরপর একসঙ্গে আর দেখা যায়নি এ জুটিকে।

উত্তরণবার্তা/এআর



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৯২

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৮১

পুরনো খবর