আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ডিএমপি’র নিরাপত্তামূলক কর্মসূচি     মাদক নিয়ন্ত্রণে সবাইকে এগিয়ে আসতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী     বিশ্ব ব্যাংকের সহায়তায় নৌপথ ও স্থলবন্দরগুলো আরো বেশি গতিশীল হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী     শহীদ মিনারে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই: র‍্যাব ডিজি     রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ দম্পতি গ্রেপ্তার     মহান শহীদ দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি     ইউনিয়ন পর্যায়ে স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী     সড়ক নির্মাণে গুণগতমান সুরক্ষার ওপর গুরুত্বারোপ সেতুমন্ত্রীর    

তানোরে বাসচাপায় গৃহবধূ নিহত, শিশুসহ আহত দুই

  জুলাই ১২, ২০১৮     ৬৯     ৫:২২ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজশাহীর তানোরে বাস চাপায় মর্জিনা খাতুন ওরফে বুনি (২৫) নামে এক গৃহবধূ ঘটনাস্থলেই নিহত এবং শিশুসহ অপর দুজন গুরুতর আহত হয়েছে। উপজেলার পাঁচন্দর ইউনিয়নের যুগিশোমোড়ে  বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওই গৃহবধূ উপজেলার যুগিশো গ্রামের রহমতের স্ত্রী। গুরুতর আহতরা হলেন, একই গ্রামের মৃত আব্বাস আলীর পুত্র ইমরান আলী (২৬) ও নিহত মর্জিনা খাতুনের ছেলে ইব্রাহীম আলী (২)।
 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,  সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে তানোরগামী দুটি বাস পাল্লাপাল্লি দিয়ে আসছিল। তানোরের যুগিশোমোড়ে প্রথম বাসটি থেমে যাত্রী নামার সময় পেছনে থাকা বাসটি ডান সাইডে না গিয়ে বাম সাইড দিয়ে দ্রুত পার হওয়ার সময় মর্জিনাকে চাপা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলে মর্জিনা নিহত হন এবং তার কোলে থাকা শিশু সন্তান ইব্রাহীম ঝিটকে দূরে পড়ে আহত হন। বামপাশে থাকা একটি দোকানের চালা ভেঙ্গে দ্রুত বাসটি চলে যায়। এ সময় ইমরান নামে অপর একজন গুরুতর আহত হন।
 
তানোর থানা এসআই সাইফুল ইসলাম জানান, বাবার বাড়ী চাঁপাইনবাবগঞ্জ সদর হায়াতমোড় থেকে গৃহবধূ মর্জিনা শ্বশুড়বাড়ি তানোর যুগিশো স্বামীর বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে যুগিশোর মোড়ে দুটি বাসের পাল্টাপাল্টি প্রতিযোগিতায় এই দুর্ঘটনা ঘটে। এসময় বাস চালক পালিয়ে গেলে গাজীপুর-জ ০৪-০২৪৫ নম্বর বাসটিকে জব্দ করে থানায় আনা হয়েছে। আহত শিশুটি বর্তমানে সুস্থ্য রয়েছে। অপর আহত ইমরান তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত আছেন।
 
এ নিয়ে তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত গৃহবধূর লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হবে। মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

উত্তরণবার্তা/এআর



আসছে হুয়াওয়ে পি৩০ ও পি৩০ প্রো

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬২৯

মুলতানকে জেতালেন আফ্রিদি-মালিক

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ৩১৬

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ৩০২

সিরিজ হার বাংলাদেশের

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ২৭০

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সংগ্রহ ২৪৭

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ২৪১

দেখে নিন সেরা পাঁচ ফিল্ডার কে

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ১৫৫

মিয়ানমার ফিরেছে ৮ পরিবার

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ১৩৫

বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ১২১

মুখরোচক শাহী কাঠি কাবাব

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ৯৩

পুরনো খবর

আরও সংবাদ