বিমান-ট্রেনের পর, এবার সড়কপথে আ’লীগের নির্বাচনী প্রচার     প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তরাজ্য আওমী লীগ নেতা‌দের বৈঠক     লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী     ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে প্রধানমন্ত্রী, সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই     জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী     ঢাবি খ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু     জাতিসংঘের ৭৩তম অধিবেশন, নিউইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী     পবিত্র আশুরা আজ    

মাদকসেবনে বাঁধা দেয়ায় যুবককে কুপিয়ে হত্যা

  জুলাই ১২, ২০১৮     ৪১     ৭:২৮ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নওগাঁর মান্দায় মাদক সেবনে বাধা দেয়ায় মাদকসেবীর হাঁসুয়ার আঘাতে এক যুবক নিহত হয়েছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে।

নিহত তাইজুল ইসলাম ওরফে গেদা (৪৬) উপজেলার মান্দা ইউনিয়নের দোসতি গ্রামে মৃত ছবের আলী মণ্ডলের ছেলে এবং অভিযুক্ত হৃদয় (২২) একই গ্রামের লুৎফর রহমানের ছেলে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মান্দা ইউনিয়নের ঘাটকৈর মোল্লাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ জানায়, হৃদয় পেশায় রাজমিস্ত্রী। মাঝে মধ্যে মাদক সেবন করে এলাকায় বিশৃঙ্খলা করত। হৃদয় এভাবে মাদক সেবন করায় গ্রামের বড় ভাই হিসেবে তাইজুল ইসলাম মঙ্গলবার দুপুর ২টার দিকে শাসন করে। এর জেরে হৃদয়ের ক্ষোভের সৃষ্টি হয়।

বুধবার রাত সাড়ে ৯ টার দিকে ঘাটকৈর মোল্লাপাড়া গ্রামের একটি চায়ের দোকানে তাইজুল ইসলাম চা পান করছিল। কথা আছে বলে তাইজুল ইসলামকে দোকানের বাহিরে ডেকে নিয়ে আসে হৃদয়। এ সময় হৃদয় ধারালো হাঁসুয়া দিয়ে তার মাথায় এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। তাইজুল ইসলামের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। গুরত্বর আহতাবস্থায় তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মান্দা থানার পরিদশর্ক (তদন্ত) মাহাবুব আলম নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে হত্যাকারী হৃদয় পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

উত্তরণবার্তা/এআর



সবাইকে ‘বিয়ের দাওয়াত রইলো’

  সেপ্টেম্বর ২১, ২০১৮

যুগ্ম সচিব হলেন ১৫৭ কর্মকর্তা

  সেপ্টেম্বর ২১, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৯

পুরনো খবর