চকবাজারে আগুনের তদন্ত প্রতিবেদন ২-৩ দিনেই : ওবায়দুল কাদের     কেমিক্যাল গোডাউন সরাতে আটঘাট বেঁধে নেমেছি     চকবাজারে অগ্নিকাণ্ডে জাতিসংঘ মহাসচিবের শোক     রাসায়নিকের গুদাম না সরানো দুঃখজনক: প্রধানমন্ত্রী     আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা বিকালে     ইকুয়েডরে ৭.৫ মাত্রার ভূমিকম্প     অগ্রগতি ৩২ শতাংশ, ২০২২ সালেই বঙ্গবন্ধু টানেল     অগ্নিদগ্ধদের দেখতে ঢামেকে প্রধানমন্ত্রী    

গারো মা-মেয়ে হত্যার প্রতিবেদন দাখিল ১৩ আগস্ট

  জুলাই ১১, ২০১৮     ১৫২     ১:৩০ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো মা-মেয়ে হত্যা মামলায় প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে ১৩ আগস্ট দিন ধার্য করেছে আদালত। আজ বুধবার মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. সালাউদ্দিন মিয়া প্রতিবেদন দাখিল করেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন প্রতিবেদন দাখিলের পরবর্তী এ তারিখ ঠিক করেন। এর আগে মামলাটিতে গত ২৩ মার্চ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন নিহত বেসেত চিরানের বোনের ছেলে সঞ্জীব চিরান ও তার বন্ধু রাজু সাংমা।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে শিশু মালঞ্চ স্কুল রোডে ক-৫৮ নম্বর বাড়ির চতুর্থ তলার নিজ ঘরে নৃশংস হত্যাকান্ডের শিকার হন সুজাতা চিরান ও তার মা বেসেত চিরান। তাদের একজনকে এলোপাথাড়ি কুপিয়ে এবং অন্যজনকে শ্বাসরোধে হত্যা করা হয়। এ ঘটনায় সুজাতার স্বামী আশিষ মানখিন গুলশান থানায় একটি মামলা করেন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জিত এবং তার তিন বন্ধুকে আসামি করা হয়।

আসন্ন ইস্টার সানডেতে ফুর্তির জন্য টাকার প্রয়োজনে বন্ধুদের সঙ্গে শলাপরামর্শ করে রাজধানীর গুলশানে খালা সুজাতা চিরানের বাসায় যান সঞ্জীব চিরান। সঙ্গে নিয়ে যান তিন বন্ধু রাজু সাংমা ওরফে রাসেল, প্রবীণ সাংমা ও শুভ চিসিম ওরফে শান্ত। একপর্যায়ে তারা সুজাতা ও তার মা বেসেত চিরানকে হত্যা করেন। এরপর চার বন্ধু পালিয়ে যায়। পরে শেরপুরের নালিতাবাড়ীর ভারত সীমান্তবর্তী এলাকা থেকে তাদের গত বুধবার গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

উত্তরণবার্তা/এআর

 



আগুন খেয়ে জাদুকরের মৃত্যু

  ফেব্রুয়ারী ২৩, ২০১৯

বিশ্বের বৃহত্তম মৌমাছি

  ফেব্রুয়ারী ২৩, ২০১৯

চকবাজারে আগুন: বেড়েই চলেছে লাশের সারি

  ফেব্রুয়ারী ২১, ২০১৯     ৬৫০

আসছে হুয়াওয়ে পি৩০ ও পি৩০ প্রো

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬৩৪

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ৪১৫

মুলতানকে জেতালেন আফ্রিদি-মালিক

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ৩৬৭

সিরিজ হার বাংলাদেশের

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ২৮১

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সংগ্রহ ২৪৭

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ২৪৯

দেখে নিন সেরা পাঁচ ফিল্ডার কে

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ১৮০

তেলাপিয়া প্রিয় মাছ

  ফেব্রুয়ারী ২০, ২০১৯     ১৫৮

পুরনো খবর