যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের     নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সক্ষম : প্রধানমন্ত্রী     ফ্রান্সে আনন্দ-উৎসব চলছেই     উচ্চতর ডিগ্রির আসা জাগালো কারিগরির ৮৯ হাজার শিক্ষার্থী     এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে     দৃষ্টিশক্তি বাড়ায় মিষ্টি কুমড়া     বৃষ্টির পানি সংরক্ষণ ও তার ব্যবহার    

গারো মা-মেয়ে হত্যার প্রতিবেদন দাখিল ১৩ আগস্ট

  জুলাই ১১, ২০১৮     ৩৩     ১:৪৫ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো মা-মেয়ে হত্যা মামলায় প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে ১৩ আগস্ট দিন ধার্য করেছে আদালত। আজ বুধবার মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. সালাউদ্দিন মিয়া প্রতিবেদন দাখিল করেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন প্রতিবেদন দাখিলের পরবর্তী এ তারিখ ঠিক করেন। এর আগে মামলাটিতে গত ২৩ মার্চ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন নিহত বেসেত চিরানের বোনের ছেলে সঞ্জীব চিরান ও তার বন্ধু রাজু সাংমা।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে শিশু মালঞ্চ স্কুল রোডে ক-৫৮ নম্বর বাড়ির চতুর্থ তলার নিজ ঘরে নৃশংস হত্যাকান্ডের শিকার হন সুজাতা চিরান ও তার মা বেসেত চিরান। তাদের একজনকে এলোপাথাড়ি কুপিয়ে এবং অন্যজনকে শ্বাসরোধে হত্যা করা হয়। এ ঘটনায় সুজাতার স্বামী আশিষ মানখিন গুলশান থানায় একটি মামলা করেন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জিত এবং তার তিন বন্ধুকে আসামি করা হয়।

আসন্ন ইস্টার সানডেতে ফুর্তির জন্য টাকার প্রয়োজনে বন্ধুদের সঙ্গে শলাপরামর্শ করে রাজধানীর গুলশানে খালা সুজাতা চিরানের বাসায় যান সঞ্জীব চিরান। সঙ্গে নিয়ে যান তিন বন্ধু রাজু সাংমা ওরফে রাসেল, প্রবীণ সাংমা ও শুভ চিসিম ওরফে শান্ত। একপর্যায়ে তারা সুজাতা ও তার মা বেসেত চিরানকে হত্যা করেন। এরপর চার বন্ধু পালিয়ে যায়। পরে শেরপুরের নালিতাবাড়ীর ভারত সীমান্তবর্তী এলাকা থেকে তাদের গত বুধবার গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

উত্তরণবার্তা/এআর

 



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭২

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৬

পুরনো খবর