গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলে দেশ উন্নত হয়: প্রধানমন্ত্রী     দেশে পর্যাপ্ত পশু আছে সহনীয় থাকবে দাম     সারাদেশে কোরবানিযোগ্য পশু ১ কোটি ১৬ লাখ     ইংল্যান্ড তারকার জন্য মোটা টাকা খরচ করতে রাজি রিয়াল     আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা কাল     মহাসড়ক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে পশুর হাট বসতে দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী     ভালসারটান ওষুধ বাজার থেকে প্রত্যহার করার নির্দেশ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী     বৈধ পথে রেমিট্যান্স পাঠানোয় প্রবাসী কল্যাণ মন্ত্রীর আহ্বান    

পাকিস্তানে নির্বাচনী সমাবেশে আত্মঘাতী হামলা, রাজনীতিকসহ নিহত ১৩

  জুলাই ১১, ২০১৮     ১৫     ১২:৪১ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানে একটি নির্বাচনী সমাবেশে আত্মঘাতী বোমা হামলা হয়েছে। এ ঘটনায় একজন রাজনীতিকসহ অন্তত ১৩ জন নিহত হয়েছেন। আহত হন আরো ৫৪ জন। খাইবার-পাখতুনখাওয়া প্রদেশের রাজধানী পেশোয়ারে আওয়ামী ন্যাশনাল পার্টির (এএনপি) সমাবেশে মঙ্গলবার ওই হামলা চালানো হয়।

পুলিশ জানিয়েছে,  তালেবানসহ বিভিন্ন জঙ্গিগোষ্ঠীর বিরুদ্ধে সোচ্চার ছিল আওয়ামী ন্যাশনাল পার্টি (এএনপি)। এই কারণে অতীতেও হামলার শিকার হতে হয়েছে দলটিকে।

পেশোয়ার শহরের পুলিশ প্রধান কাজি জামিল জানিয়েছেন, ওই হামলায় এএনপি’র প্রার্থী হারুন বিলোরসহ ১৩ জন নিহত হয়েছেন।

প্রসঙ্গত, আগামী ২৫ জুলাই পাকিস্তানে জাতীয় নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে দেশটির সেনাবাহিনী।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

উত্তরণবার্তা/এআর

 



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৯২

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৮১

পুরনো খবর