‘স্বপ্ন’ প্রকল্পের সুফল পাচ্ছে ৮,৯২৮ দরিদ্র নারী     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে যান চলাচল ও পার্কিংয়ে ডিএমপি’র নির্দেশনা     প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লীগের গণসংবর্ধনা আগামীকাল     জনসমর্থনের ‘জোয়ার’ দেখছেন সেতুমন্ত্রী     জামালপুরে ট্রাক উল্টে নিহত ৩     লঘুচাপের ফলে বাড়ছে গরম, দু-এক দিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা     যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের    

মিরপুরে গ্যাস থাকবে না আজ

  জুলাই ১১, ২০১৮     ২১     ১১:২৬ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : মেট্রোরেলের নির্মাণকাজের জন্য রাজধানীর মিরপুর ও আশপাশের এলাকায় আজ বুধবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি।
 
তিতাস গ্যাসের পরিচালক (পরিচালন) আশরাফ আলী জানান, মেট্রোরেল নির্মাণ কাজের কারণে এখনও কিছু এলাকায় সংযোগ প্রতিস্থাপন কাজ বাকি রয়েছে। বুধবার মিরপুর ১, ২, ৬, ৭, ১০, ১১, ১২ এর সড়কের উভয় পাশে, ইস্টার্ন হাউজিং, রূপনগর, আরামবাগ, আলুবদি, মিরপুর ক্যান্টনমেন্ট, ডিওএইচএস ও এর আশপাশের এলাকায় প্রতিস্থাপন কাজ চলবে। তাই আজ এলাকাগুলোতে আবাসিক বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকদের গ্যাস সংযোগ সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত বন্ধ থাকবে।
 
মেট্রোরেল নির্মাণের কারণে গত বছরও কয়েক দফায় মিরপুর, কাফরুল ও আগারগাঁও এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রেখেছিল তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

উত্তরণবার্তা/এআর

 



ফের কমল স্বর্ণের দাম

  জুলাই ২০, ২০১৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭৬

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৭

পুরনো খবর