গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলে দেশ উন্নত হয়: প্রধানমন্ত্রী     দেশে পর্যাপ্ত পশু আছে সহনীয় থাকবে দাম     সারাদেশে কোরবানিযোগ্য পশু ১ কোটি ১৬ লাখ     ইংল্যান্ড তারকার জন্য মোটা টাকা খরচ করতে রাজি রিয়াল     আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা কাল     মহাসড়ক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে পশুর হাট বসতে দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী     ভালসারটান ওষুধ বাজার থেকে প্রত্যহার করার নির্দেশ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী     বৈধ পথে রেমিট্যান্স পাঠানোয় প্রবাসী কল্যাণ মন্ত্রীর আহ্বান    

সৌভাগ্যক্রমে বেঁচে গেলেন বিধ্বস্ত বিমানের ১৯ আরোহী

  জুলাই ১১, ২০১৮     ১২     ১০:১৪ পূর্বাহ্ন     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : দক্ষিণ আফ্রিকার প্রেটোরিয়া শহরে একটি বিমান বিধ্বস্ত হয়ে সৌভাগ্যক্রমে বেঁচে গেলেন এর ১৯ আরোহী।

তবে সবাই কমবেশি আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। মার্টিনস এয়ার চার্টার নামে ওই বিমানটি প্রেটোরিয়ার স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় একটি খালি মাঠে আছড়ে পড়ে বিধ্বস্ত হয়।

স্থানীয় জরুরি পরিসেবা বিভাগের মুখপাত্র জন পিটার্স গণমাধ্যমকে জানিয়েছেন, বিমানটি বিধ্বস্ত হওয়ার কারণ এখনও জানা যায়নি। বিমানটির ধ্বংসাবশেষ সরিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়া হয়েছে।

মাঠে প্রচুর ঘাস থাকায় বিধ্বস্ত বিমানে আগুন ছড়িয়ে পড়েনি। এ জন্য প্রাণে বেঁচে গেছেন সব যাত্রী।

উত্তরণবার্তা/এআর

 



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৯২

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৮১

পুরনো খবর