আওয়ামী লীগের জনসভায় মানুষের ঢল     জাতীয় ঐক্য শেষ পর্যন্ত টিকবে কিনা সন্দেহ আছে: সেতুমন্ত্রী     ৭ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ শিকার নিষিদ্ধ     আন্দোলনের মুরোদ নেই ষড়যন্ত্রে ব্যস্ত : ওবায়দুল কাদের     সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত     নিউ ইয়র্কে পৌঁছালেন প্রধানমন্ত্রী     আফগানদের হারিয়ে ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল বাংলাদেশ    

তিন সিটিতে প্রতীক বরাদ্দ শেষ, অনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচারণা শুরু

  জুলাই ১০, ২০১৮     ২০     ২:১২ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনের মেয়র ও কাউন্সিলর পদে অনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচারণা শুরু হচ্ছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু হয়েছে।

তিন সিটি নির্বাচনে মেয়র পদে ১৮ জন ও কাউন্সিলর পদে মোট ৫৩০ জন প্রার্থী চূড়ান্তভাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ৩০ জুলাই এই তিন সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন কমিশন (ইসি) সূত্র এ তথ্য সাংবাদিকদের কাছে নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ইসি সচিব মো. হেলালুদ্দীন আহমেদ জানান, আজ প্রতীক বরাদ্দের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে তিন সিটিতে শুরু হচ্ছে নির্বাচনি প্রচারণা। নির্বাচনি প্রচারণাকে কেন্দ্র করে যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর নির্দেশনা দেওয়া আছে।

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল ২৮ জুন। যাচাই-বাছাই হয় ১ ও ২ জুলাই, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল ৯ জুলাই, প্রতীক বরাদ্দ আজ ১০ জুলাই এবং ভোটগ্রহণ করা হবে আগামী ৩০ জুলাই।


উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০৭

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৩

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৩

পুরনো খবর