আওয়ামী লীগের জনসভায় মানুষের ঢল     জাতীয় ঐক্য শেষ পর্যন্ত টিকবে কিনা সন্দেহ আছে: সেতুমন্ত্রী     ৭ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ শিকার নিষিদ্ধ     আন্দোলনের মুরোদ নেই ষড়যন্ত্রে ব্যস্ত : ওবায়দুল কাদের     সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত     নিউ ইয়র্কে পৌঁছালেন প্রধানমন্ত্রী     আফগানদের হারিয়ে ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল বাংলাদেশ    

ঘরে তৈরি খাবার মিলবে কুকআপস ডটকম ডটবিডিতে

  জুলাই ১০, ২০১৮     ৪৮     ১১:০২ পূর্বাহ্ন     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : ঘরে তৈরি খাবারের স্বাদই আলাদা। তাই ঘরে তৈরি খাবার খুঁজে থাকেন অনেকে। যারা ঘরের তৈরি খাবার খুঁজছেন তাদের জন্য কুকআপস চালু করেছে তাদের ওয়েবসাইট। এই ওয়েবসাইটটির মাধ্যমে ঘরে তৈরি খাবার প্রত্যাশীরা তার নিজের জায়গায় বসে অর্ডার করে প্রত্যাশিত ঘরে তৈরি খাবার পেয়ে যাবেন।

ওয়েবসাইটটির মাধ্যমে ঢাকা শহরের দেশী এবং আন্তর্জাতিক বিভিন্ন রাঁধুনির খাবার বিক্রি করা হয়। এমনকি  দেশীয়, রাসায়নিক পদার্থমুক্ত পাকা আম, খাঁটি ঘি এবং মধুও পাওয়া যায়। খাবার অর্ডার করা ছাড়াও ওয়েবসাইট থেকে আগ্রহী রাঁধুনিরা সাইন আপ করে রাঁধুনি হিসেবে যোগ দিতে পারবেন এবং ঘরে বসেই আয় করতে পারবেন।
 
কুকআপসের সহ-প্রতিষ্ঠাতা মিশা আলি জানালেন, 'আমরা আমাদের ওয়েবসাইটটি নিয়ে দারুন আনন্দিত। এর মাধ্যমে ক্রেতারা খুব সহজে তাদের পছন্দের খাবার অর্ডার করতে পারবেন। আমরা আশা করছি এজন্য আরও রাঁধুনিরা সাইন আপ করতে উৎসাহী হবেন। কারণ ওয়েবসাইটটি পুরো প্রক্রিয়া তাদের জন্য খুবই সহজ করে তুলবে। যেন তারা রান্নায় মনোযোগ দিতে পারেন। ক্রেতারা দাম, তারিখ, রাঁধুনি, কুইজিন ইত্যাদি ফিল্টার দিয়ে ব্রাউজ করতে পারবেন যেভাবে আমাদের অ্যাপে করতে পারেন।

ওয়েবসাইটটি কুকআপস নাইট বাজারে উদ্বোধন করা হয়। কুকআপসের নিজেদের ডেভেলপমেন্ট টিম এই ওয়েবসাইট তৈরি করেছেন এবং কোম্পানির ফেইসবুক এবং ইন্সটাগ্রাম পেইজের সঙ্গে সংযুক্ত।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০৭

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৩

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৩

পুরনো খবর