প্রধানমন্ত্রীর ফ্লাইটে অনিয়ম, লিখিত রিপোর্টের নির্দেশ     অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী     রোহিঙ্গা শিশুদের অধিকার নিশ্চিতে মিয়ানমারেও বিনিয়োগ চান শেখ হাসিনা     চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় নিহত ৫     ইলিশের উৎপাদন ৫ লাখ টন ছাড়াবে     ভোট দিলে ক্ষমতায় থাকবো, না দিলে থাকবো না: শেখ হাসিনা     রোহিঙ্গা সংকট নিরসনে প্রধানমন্ত্রীর ৩ সুপারিশ     ৬০২ পণ্য আমদানিতে শুল্ক হ্রাস সুবিধা    

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬ অনুষ্ঠিত

  জুলাই ১০, ২০১৮     ৭৭     ১০:৫৫ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গত রোববার অনুষ্ঠিত হল চলচ্চিত্র শিল্পের সর্বোচ্চ সম্মাননা প্রদান অনুষ্ঠান 'জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬ '। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সচিব আবদুল মালেক, এমপি এ কে এম রহমতুল্লাহ এবং তথ্যমন্ত্রী তারানা হালিম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
 
অভিনেত্রী ববিতা এবং অভিনেতা ফারুক তাদের জীবদ্দশায় চলচ্চিত্রে অসাধারণ অবদানের জন্য আজীবন সম্মাননা পুরস্কার পান। ফরিদুর রেজা সাগর প্রযোজিত 'অজ্ঞাতনামা' ছবিটি সেরা চলচ্চিত্রের জন্য পুরস্কার পায়। 'আয়নাবাজী' ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পান চঞ্চল চৌধুরী এবং সেরা পরিচালক নির্বাচিত হন  অমিতাভ রেজা। নুসরাত ইমরোজ তিশা ও কুসুম শিকদার যথাক্রমে 'অস্তিত্ব' ও 'শঙ্খচিল'র জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার জিতেছেন।অজ্ঞাতনামার জন্য শ্রেষ্ঠ কাহিনীতে পুরস্কার লাভ করেন তৌকীর আহমেদ।
 
অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনপ্রিয় অভিনেত্রী ও অভিনেতা পূর্ণিমা ও ফেরদৌস। অনুষ্ঠানে পারফর্ম করেন রিয়াজ, পপি, আমিন খান, অপু বিশ্বাস, ইমন, সায়মন সাদিক, তমা মির্জা এবং আরও অনেকে।
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, 'চলচ্চিত্র বর্তমানে সবচেয়ে শক্তিশালী মাধ্যমগুলির একটি। সরকার বছরের পর বছর ধরে সিনেমার জন্য অনেক কাজ করেছে এবং এই শিল্পকে সফল করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে'।

উত্তরণবার্তা/এআর



নতুন লুকে আমির খান!

  সেপ্টেম্বর ২৫, ২০১৮

অবশেষে শুটিংয়ে ফিরলেন বুবলী!

  সেপ্টেম্বর ২৫, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮১০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৫

পুরনো খবর