ধরলার পানির তোড়ে কুড়িগ্রামের নতুন নতুন এলাকা প্লাবিত     গাছপাকা আম ২০ টাকা কেজি     মানুষের আয়ু বাড়ানোর ওষুধ আবিষ্কারের পথে বিজ্ঞানীরা     গ্রামের বসের দাম ১৫ লাখ     ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’, মন্ত্রিসভায় অনুমোদন     যশোর-৬ ও বগুড়া-১ আসনে ভোটগ্রহণ শুরু     রুপালি পর্দায় বঙ্গবন্ধুর ছেলেবেলা     যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই    

করোনা মোকাবিলায় সরকারের ত্রাণ সহায়তা অব্যাহত

  জুন ০৫, ২০২০     ৬৩     ১৯:২৭     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : করোনা ভাইরাসের দুর্যোগে দেশের সাধারণ মানুষের কষ্ট লাঘবে ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছে সরকার। এ পর্যন্ত সারাদেশে প্রায় দেড় কোটি পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে সরকার।
৬৪ জেলার জেলা প্রশাসন থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী বৃহস্পতিবার পর্যন্ত সারাদেশে চাল বরাদ্দ দেয়া হয়েছে ২ লাখ ১ হাজার ৪ শত ১৭ মেট্রিক টন। বিতরণ করা হয়েছে এক লাখ ৬৩ হাজার ১৭ মেট্রিক টন। এতে উপকারভোগী পরিবার সংখ্যা ১ কোটি ৪৪ লাখ ৫১ হাজার ৫৮১টি।
নগদ বরাদ্দ দেয়া হয়েছে ১১৬ কোটিরও বেশি টাকা। বিতরণ করা হয়েছে ৭৬ কোটি ৩৭ লাখ টাকা। এতে উপকারভোগী লোক সংখ্যা ৩ কোটি ৮৫ লাখ ৯০ হাজার ৪৪৩ জন ।
শিশু খাদ্য সহায়ক হিসেবে বরাদ্দ দেয়া হয়েছে ২৩ কোটি ৯৪ লাখ টাকা এবং এ পর্যন্ত বিতরণ করা হয়েছে ২০ কোটি ২৯ লাখ ৭৬ হাজার ৪০৮ টাকা। এতে উপকারভোগী পরিবার সংখ্যা ৬ লাখ ৪৭ হাজার ৫৩৭ টি এবং লোক সংখ্যা ১৩ লাখ ৫৬ হাজার ১৯৮ জন।

উত্তরণবার্তা/দীন 

 



গাছপাকা আম ২০ টাকা কেজি

  জুলাই ১৪, ২০২০     ২২

গ্রামের বসের দাম ১৫ লাখ

  জুলাই ১৪, ২০২০     ১৬

পুরনো খবর