মুন্সিগঞ্জে কমতে শুরু করেছে পদ্মার পানি     বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের     মাশরাফির উদ্যোগে চালু হলো ভ্রাম্যমান স্বাস্থ্যসেবা     এক মায়ের কাছ থেকে ১৭ সন্তান করোনা আক্রান্ত     এন্ড্রু কিশোর আর নেই     চিরুনি অভিযানে ডিএনসিসিতে ৮৫ স্থাপনায় পাওয়া গেছে এডিসের লার্ভা     আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্য গ্রেফতার     চিকিৎসা না দিয়ে রোগী ফেরত অভিযোগ তদন্তে হাইকোর্টের নির্দেশ    

সুস্থ আছেন প্রধান বিচারপতি

  জুন ০৩, ২০২০     ৫৬     ২২:৪৩     আইন-আদালত
--

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন সুস্থ আছেন। তার শারীরিক অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা তথ্য প্রকাশ পায়। এ নিয়ে সৃষ্ট বিভ্রান্তি নিরসেন সুপ্রিম কোর্টের পক্ষ থেকে আজ বুধবার রাতে এক বিবৃতি দেয়া হয়।

সুপ্রিম কোর্টের মুখপাত্র স্পেশাল অফিসার মোহাম্মাদ সাইফুর রহমান কর্তৃক দেয়া বিবৃতিতে বলা হয়, প্রধান বিচারপতি সুস্থ আছেন। তার পুরনো অ্যাজমা সমস্যার কারণে তিনি সিএমইচএ ভর্তি হন। চিকিৎসকরা যথারীতি পরীক্ষা করেন এবং দেখেন যে, তার দেহের সোডিয়াম লেভেল যা থাকা দরকার, তার থেকে কিছুটা নিচে নেমে গেছে। সেকারণেই তাকে হাসপাতালের কেবিনে পর্যবেক্ষণ এবং বিশ্রামে রাখা হয়।

গত দুদিনে তিনি হাসপাতালের কেবিনে থেকেই অন্তত একশত ফাইলে স্বাক্ষর করেছেন। সুতরাং তার স্বাস্থ্যগত বিষয়ে বিভ্রান্তি সৃষ্টির কোনো অবকাশ নেই।

নগরকন্ঠ.কম/এআর

 



এন্ড্রু কিশোর আর নেই

  জুলাই ০৬, ২০২০

পুরনো খবর