আজ - সোমবার, ২৩ এপ্রিল ২০১৮, ০১:৫২ পূর্বাহ্ন
চলমান সকল নিয়োগে বহাল থাকছে কোটা     নিহত পুলিশ পরিদর্শকের পরিবারকে সাড়ে ৫ লাখ টাকা প্রদান     বিশেষজ্ঞদের পরামর্শে খালেদা জিয়ার বাড়তি চিকিৎসা : স্বরাষ্ট্রমন্ত্রী     আসছে ছাত্রলীগের ‘নতুন মডেল’     চীনে ড্রাগন বোট ডুবে ১৭ জনের মৃত্যু     সিরিয়ায় রাসায়নিক হামলাস্থল পরিদর্শন বিশেষজ্ঞদের     গাইবান্ধায় নৈশকোচ-ট্রাক সংঘর্ষে নিহত ৪     তারেককে দেশে ফিরিয়ে নিতে সক্ষম হব : প্রধানমন্ত্রী    

সিরিয়ার দৌমায় নতুন করে বিমান হামলা

  April 07, 2018     37       
-- সিরিয়ার দৌমায় নতুন করে বিমান হামলা

সিরিয়ার বিদ্রোহী নিয়ন্ত্রিত শহর দৌমায় শনিবার নতুন করে বিমান হামলা শুরু হয়েছে। উদ্ধারকর্মী ও একটি পর্যবেক্ষণকারী সংস্থা একথা জানিয়েছে।
দামেস্কের বাইরের এই শহরে বিদ্রোহীদের অবস্থান লক্ষ্য করে রাতভর ব্যাপক গোলা বর্ষণের পর নতুন করে এই বিমান হামলা শুরু হল। খবর এএফপি’র।
শনিবার সকালে দৌমা থেকে উদ্ধার কর্মী ফিরাস আল-দৌমি বলেন, ‘এখনো বোমা বর্ষণ চলছে। তিনটি জঙ্গি বিমান ও দুটি হেলিকপ্টারের সাহায্যে এ হামলা চালানো হচ্ছে।’
সিরিয়ার ইস্টার্ন গৌতার বিদ্রোহী নিয়ন্ত্রিত শেষ শহর দৌমা। এক সময় রাজধানীর কাছের এই শহরটি বিরোধী দলের প্রধান ঘাঁটি ছিল।
রাশিয়ার সহায়তায় সিরিয়ার সৈন্যরা গৌতার ৯৫ শতাংশ এলাকা নিজেদের দখলে নিয়েছে। যদিও উভয়পক্ষের মধ্যে সমঝোতার পাশাপাশি স্থল ও আকাশ পথে হামলা চলছে।
ব্রিটেন ভিত্তিক পর্যবেক্ষণকারী সংস্থা সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস জানিয়েছে, শুক্রবারের বিমান হামলা ও গোলা বর্ষণে আট শিশুসহ ৪০ বেসামরিক লোক প্রাণ হারিয়েছে।
শনিবার দৌমাজুড়েই বিমান হামলা চালানো হচ্ছে। সরকারি বাহিনী আশপাশের কৃষিক্ষেতে গোলা বর্ষণ করছে।








আবার বাবা হচ্ছেন শাহিদ

  এপ্রিল ২২, ২০১৮

শতাব্দী প্রাচীন বউমেলা

  এপ্রিল ২২, ২০১৮

আসছে দূষণখেকো বাড়ি

  এপ্রিল ২২, ২০১৮

Facebook
Youtube
বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ
Uttaran Archive

Date: