রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     জাপানে মার্কিন নৌঘাঁটি লকডাউন     স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: প্রধানমন্ত্রী     একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন     অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী     সুফিয়া হায়দার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঢাকায় আনা হয়েছে     ভার্চুয়ালি আপিল বিভাগে নিয়মিত বিচার কার্যক্রম চলবে ১৯ জুলাই থেকে    

আবারও ফ্লাইট বাতিল করলো বিমান

  জুন ০৩, ২০২০     ৫৮     ১৪:৪২     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : যাত্রী সংকটের কারণে আবারও ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বুধবার (৩ জুন) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের তিন গন্তব্যে চারটি ফ্লাইট পরিচালনা করার কথা থাকলেও পরে সেগুলো বাতিল করা হয়েছে।

বিমানের উপ মহাব্যবস্থাপক ( জনসংযোগ) তাহেরা খন্দকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার সৈয়দপুর রুটে ২টি, সিলেট রুটে ১টি এবং চট্টগ্রাম রুটে ১টি ফ্লাইট পরিচালনা করার কথা ছিল। সবগুলো ফ্লাইট বাতিল করা হয়েছে।

করোনাভাইরাসের কারণে দীর্ঘ দুই মাস বন্ধ থাকার পর অভ্যন্তরীণ তিন রুটে সোমবার (১‌ জুন) ফ্লাইট চলাচল শুরু করে বিমান। দ্বিতীয় দিনে এসেই অর্থাৎ মঙ্গলবার যাত্রী সংকটের কারণে কোনো ফ্লাইট পরিচালনা করতে পারেনি বিমান। বুধবারও একই পরিস্থিতিতে পড়লো রাষ্ট্রীয় পতাকাবাহী উড়োজাহাজ সংস্থাটি।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর