রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     জাপানে মার্কিন নৌঘাঁটি লকডাউন     স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: প্রধানমন্ত্রী     একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন     অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী     সুফিয়া হায়দার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঢাকায় আনা হয়েছে     ভার্চুয়ালি আপিল বিভাগে নিয়মিত বিচার কার্যক্রম চলবে ১৯ জুলাই থেকে    

রেলের পশ্চিম জোনে চালু হলো আরও ৬ ট্রেন

  জুন ০৩, ২০২০     ৭৬     ১০:১৯     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : শর্তসাপেক্ষে স্বাস্থ্যবিধি মেনে আজ বুধবার থেকে রেলওয়ের পশ্চিমাঞ্চল জোনে অর্ধেক যাত্রী নিয়ে পাকশী বিভাগে চারটি এবং লালমনিরহাট বিভাগে দুটি আন্তঃনগর ট্রেন চলাচল শুরু করেছে। রেলওয়ের পাকশী বিভাগীয় ম্যানেজার (ডিআরএম) আসাদুল হক এ খবর নিশ্চিত করেছেন।

এই ট্রেনগুলোর মধ্যে রয়েছে রাজশাহী-গোয়ালন্দ-রাজশাহী ‘মধুমতি এক্সপ্রেস’, রাজশাহী-খুলনা-রাজশাহী ‘কপোতাক্ষ এক্সপ্রেস’, বেনাপোল-ঢাকা-বেনাপোল ‘বেনাপোল এক্সপ্রেস’ এবং খুলনা-চিলাহাটি-খুলনা এর মধ্যে চলাচলকারী ‘রূপসা এক্সপ্রেস’। লালমণিরহাট বিভাগে চিলাহাটি-ঢাকা চিলাহাটি ‘নীলসাগর এক্সপ্রেস’ এবং কুড়িগ্রাম-ঢাকা-কুড়িগ্রাম ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’।

বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা ফুয়াদ হোসেন আনন্দ জানান, স্বাস্থ্যবিধির বিষয়টি বিবেচনা করে কাউন্টার থেকে কোনো টিকিট বিক্রি হবে না। শুধূমাত্র অনলাইনের মাধ্যমে টিকিট কেনা যাবে। যেসব স্টেশনে অনলাইনে টিকিট বিক্রির ব্যবস্থা নেই, সেই স্টেশনগুলোতে শুধুমাত্র কাউন্টার থেকে ছাপানো টিকিট বিক্রি হবে। অর্ধেক যাত্রী নিয়ে ট্রেন চলাচল করলেও যাত্রী ভাড়া আগের মতোই থাকছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর