মানুষের আয়ু বাড়ানোর ওষুধ আবিষ্কারের পথে বিজ্ঞানীরা     গ্রামের বসের দাম ১৫ লাখ     ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’, মন্ত্রিসভায় অনুমোদন     যশোর-৬ ও বগুড়া-১ আসনে ভোটগ্রহণ শুরু     রুপালি পর্দায় বঙ্গবন্ধুর ছেলেবেলা     যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই     আগামীকাল যশোর-৬ আসনের উপ-নির্বাচন, যাবতীয় প্রস্তুতি সম্পন্ন     ময়ূর-২ লঞ্চের মাস্টার বাশার গ্রেফতার    

আবার ফিরে এলেন জাইরা

  জুন ০২, ২০২০     ১৫৬     ১০:৫২     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : মাঝে কিছুটি বিরতি। ফের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ফিরলেন 'দঙ্গল' তারকা জায়রা ওয়াসিম। ভারতে পঙ্গপালের হামলা নিয়ে বিতর্কিত একটি টুইটার পোস্ট করেছিলেন জায়রা। আর এরপরেই তিনি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন। আর এরপরেই টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সাময়িকভাবে ডিঅ্যাক্টিভেট করে দেন জায়রা।

 

“So We sent upon them the flood and locusts and lice and frogs and blood: Signs openly self explained: but they were steeped in arrogance- a people given to sin”

-Qur’an 7:133

— Zaira Wasim (@ZairaWasimmm) May 27, 2020

 

কোরআন শরীফ এর একটি আয়াত উল্লেখ করে জায়রা লেখেন, মানুষের খারাপ কাজের জন্যই পঙ্গপাল হামলা, বন্যা এই সমস্ত ঘটছে।

আর এই টুইটের পরেই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়তে হয় জায়রা ওয়াসিমকে। কেউ কেউ জায়রা এমন কথাবার্তায় তাঁর বুদ্ধিমত্ত নিয়ে প্রশ্ন তোলেন, কেউ আবার এখানে হিন্দু-মুসলিম বিতর্কও জুড়ে দেন।

আর এধরনের হাজারো আক্রমণের মুখে সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নেন জায়রা। পরে আবারও ফিরে এসেছেন তিনি। কেন হঠাৎ টুইটার ছেড়েছিলেন, তার উত্তরও দেন জায়রা।

লেখেন, ''আমিও মানুষ, অন্যদের মতো আমারও অধিকার রয়েছে সবকিছু থেকে বিরতি নেয়ার। বিশেষত যখন তখন আশেপাশের কিছু কোলাহল মাথার মধ্যে পৌঁছে যায়।''

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর