প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে বাংলাদেশ ততদিন নিরাপদ থাকবে : পানিসম্পদ উপমন্ত্রী     এবার লাদাখে দল বেঁধে উড়ল যুদ্ধবিমান, মিলিটারি হেলিকপ্টার     হাতিয়ায় পূর্ণিমার জোয়ারের পানিতে থৈ থৈ     তদবির নয়, বদলি হবে নিয়মতান্ত্রিক উপায়ে : আইজিপি     যুক্তরাষ্ট্রের স্বাধীনতা ঘোষণা বার্ষিকীতে ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা     করোনায় সারাদেশে এক কোটি ৬৮ লাখ পরিবার পেয়েছে সরকারি ত্রাণ     করোনায় মৃত্যু ২ হাজার ছুঁই ছুঁই, আক্রান্ত ৩২৮৮     কমেছে যমুনা-বাঙ্গালী নদীর পানি    

করোনায় মারা গেছেন সাবেক আফগান গোলরক্ষক

  জুন ০১, ২০২০     ৬৭     ১৫:৪৫     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আফগানিস্তান জাতীয় ফুটবল দলের সাবেক গোলরক্ষক সাদিক ইব্রাহিমী। গত রবিবার এই তারকা ফুটবলারের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন তার স্বজনেরা।

ইব্রাহিমী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে নিশ্চিত করেছেন তার ভাই। ইব্রাহিমী ২০০২ থেকে ২০০৭ সাল পর্যন্ত আফগানিস্তান জাতীয় দলের হয়ে খেলছেন।

তিনি ২০০২ সালে দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত এশীয় কম্পিটিশন টুর্ণামেন্টে আফগানিস্তানের হয়ে খেলেছিলেন এবং ২০০৫ সালে বাংলাদেশ ও তুর্কমেনিস্তানের বিপক্ষে ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন।

আফগানিস্তানের জাতীয় ফুটসাল দলের গোলরক্ষক আলী রেজা গোরবানিও করোনায় আক্রন্ত হয়েছেন।

উল্লেখ্য, ওয়ার্ল্ডওমিটারের দেওয়া সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী আফগানিস্তানে এখন পর্যন্ত ১৫ হাজার ৭৫০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২৬৫ জন। সুস্থ হয়ে ফিরেছেন ১ হাজার ৪২৮ জন।

সূত্র- আরিয়ানা নিউজ।

উত্তরণবার্তা/সাব্বির



পুরনো খবর