আওয়ামী লীগের জনসভায় মানুষের ঢল     জাতীয় ঐক্য শেষ পর্যন্ত টিকবে কিনা সন্দেহ আছে: সেতুমন্ত্রী     ৭ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ শিকার নিষিদ্ধ     আন্দোলনের মুরোদ নেই ষড়যন্ত্রে ব্যস্ত : ওবায়দুল কাদের     সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত     নিউ ইয়র্কে পৌঁছালেন প্রধানমন্ত্রী     আফগানদের হারিয়ে ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল বাংলাদেশ    

স্মার্টফোন ও ট্যাবমেলা শুরু বৃহস্পতিবার

  জুলাই ০৯, ২০১৮     ৩১১     ১১:২৪ পূর্বাহ্ন     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : আবার ছাড়-অফারের স্মার্টফোন ও ট্যাবমেলা শুরু হবে বৃহস্পতিবার থেকে। রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসছে তিন দিনের মেলাটি।

সর্বশেষ মডেলের সব স্মার্ট ডিভাইস নিয়ে হাজির হবে বিশ্বখ্যাত ও দেশীয় সব স্মার্টফোন ব্র্যান্ডগুলো। এবারের মেলায় অন্যান্য ব্র্যান্ডের পাশাপাশি পাওয়া যাবে অ্যাপলের আইফোন ও আইপ্যাড।

এবারের স্মার্টফোন এবং ট্যাবমেলায় সামসাং, টেকনো, হুয়াওয়ে, অপ্পো, সিম্ফনি, আইফোন, উই, ভিভো, নকিয়া, শাওমি, ইউমিডিজি, ডিটেইল, উইনম্যাক্স, লাভাসহ বেশকিছু ব্র্যান্ড। ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। মেলায় বেশকিছু মডেলের স্মার্টফোনও উন্মোচন করবে ব্র্যান্ডগুলো।

গত মেলাগুলোর মতো দশম স্মার্টফোন ও ট্যাবমেলাতেও ছাড়, উপহার আর পুরস্কারের পসরা। ব্র্যান্ডগুলো মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‌্যাফেল ড্র, সেলফি প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে।

আগের মেলাগুলোর মতো এবারও থাকতে পারে একটি স্মার্টফোনের সঙ্গে আরেকটি স্মার্টফোন অফার। তবে এখনি ব্র্যান্ডগুলো তাদের ছাড় অফার সম্পর্কে কিছু বলেনি। ব্র্যান্ডগুলো ছাড়-অফারের ক্ষেত্রে চমক দিতেই এমন ব্যবস্থা বলে জানান অংশগ্রহণকারী কয়েকটি ব্র্যান্ডের প্রতিনিধিরা। এবারের মেলায় নতুন স্মার্টফোন ব্র্যান্ড ইউমিডিজি অংশ নিচ্ছে।

প্রথমবার মেলায় এসেই তারা বেশকিছু অফার ছাড় দেবে বলে জানিয়েছে। ফোনের সঙ্গে তারা ব্লুটুথ স্পিকার, হেডফোন, পাওয়ার ব্যাংক উপহার দেবে। দশমবারের মতো স্মার্টফোন ও ট্যাবমেলা আয়োজন করছে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকার।

মেলায় স্মার্টফোনের পাশাপাশি পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও। মেলায় সিলভার স্পন্সর প্যাভিলিয়ন থাকছে চারটি, গোল্ড স্পন্সর প্যাভিলিয়ন দুটি এবং প্ল্যাটিনাম স্পন্সর প্যাভিলিয়ন দুটি।

এছাড়াও চারটি প্যাভিলিয়ন ও ১২টি স্টল থাকছে। এবারের মেলার প্ল্যাটিনাম স্পন্সর স্যামসাং, টেকনো। গোল্ড স্পন্সর উই, সিম্ফনি। সিলভার স্পন্সর হুয়াওয়ে, অপ্পো, ভিভো, নকিয়া।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেসবুক পেজ এবং দেশের আইসিটি ও টেলিকমবিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে পাওয়া যাবে।

এছাড়াও প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখুন মেলার ইভেন্ট পেজে। পেজে এরই মধ্যে ‘স্মার্ট ওয়ারিওর কুইজ’ কনটেস্ট শুরু হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০৭

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৩

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৩

পুরনো খবর