মানুষের আয়ু বাড়ানোর ওষুধ আবিষ্কারের পথে বিজ্ঞানীরা     গ্রামের বসের দাম ১৫ লাখ     ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’, মন্ত্রিসভায় অনুমোদন     যশোর-৬ ও বগুড়া-১ আসনে ভোটগ্রহণ শুরু     রুপালি পর্দায় বঙ্গবন্ধুর ছেলেবেলা     যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই     আগামীকাল যশোর-৬ আসনের উপ-নির্বাচন, যাবতীয় প্রস্তুতি সম্পন্ন     ময়ূর-২ লঞ্চের মাস্টার বাশার গ্রেফতার    

কাইলির বিলিয়নিয়ার খেতাব কেড়ে নিল ফোর্বস

  মে ৩১, ২০২০     ৬৬     ১১:৫১     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব, মডেল, উদ্যোক্তা কাইলি জেনার। গত বছর তাকে বিশ্বের সর্বকনিষ্ঠ ‘বিলিয়নিয়ার’ এর খেতাব দিয়েছিল প্রভাবশালী ম্যাগাজিন ফোর্বস।

তবে তাকে দেয়া বিলিয়নিয়ার এবার কেড়ে নিয়েছে ম্যাগাজিনটি। ফোর্বস তাদের সম্প্রতি প্রকাশিত সেলিব্রিটি বিলিয়নিয়ার তালিকা থেকে বাদ দিয়েছে কাইলির নাম।

এ প্রসঙ্গে ম্যাগাজিনটি তাদের ব্যাখ্যায় বলেছে, কাইলি প্রকৃত অর্থে বিলিয়নিয়ার নন। কাইলিকে তার কসমেটিক ব্যবসার ব্র্যান্ড ভ্যালু বাড়িয়ে দেখানোর অভিযোগে অভিযুক্ত করেছে ম্যাগাজিনটি।

এদিকে কাইলি তার একটি টুইটে ফোর্বসের্ এই অভিযোগ প্রত্যাখান করেছেন। তিনি বলেন, আমি কখনো এ ধরনের খেতাব চাইনি বা এ সংক্রান্ত মিথ্যা বলার চেষ্টা করিনি। আমার এখন কত টাকা আছে তা নির্ধারণ করার চেয়ে আরো গুরুত্বপূর্ণ অন্তত ১০০টি কাজ আমার হাতে রয়েছে।’

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর