মুন্সিগঞ্জে কমতে শুরু করেছে পদ্মার পানি     বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের     মাশরাফির উদ্যোগে চালু হলো ভ্রাম্যমান স্বাস্থ্যসেবা     এক মায়ের কাছ থেকে ১৭ সন্তান করোনা আক্রান্ত     এন্ড্রু কিশোর আর নেই     চিরুনি অভিযানে ডিএনসিসিতে ৮৫ স্থাপনায় পাওয়া গেছে এডিসের লার্ভা     আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্য গ্রেফতার     চিকিৎসা না দিয়ে রোগী ফেরত অভিযোগ তদন্তে হাইকোর্টের নির্দেশ    

২ মাস পর চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ‘বনলতা’

  মে ৩১, ২০২০     ৪৫     ১০:৫৭     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রায় ২ মাস বন্ধ থাকার পর সরকারি নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে রোববার সকাল ৬টার সময় চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে বনলতা এক্সপ্রেস ট্রেন।

ধারণ ক্ষমতার অর্ধেক যাত্রী নিয়ে ট্রেনটি ছেড়ে যায়। এ সময় ট্রেনের স্টাফ ও যাত্রীদের যথাযথ নিয়ম মেনেই চলাচল করতে দেখা গেছে।

রোবরার (৩১ মে) সকাল ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মোহাম্মদ ওবাইদুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সরকারি নির্দেশনা মোতাবেক সকল টিকিট অনলাইনের মাধ্যমে বিক্রি করা হয়েছে। ট্রেন ছাড়ার ঘোষণার মাত্র ৭ মিনিটের মধ্যেই চাঁপাইনবাবগঞ্জে বরাদ্দকৃত সকল টিকিট বিক্রি হয়ে যায়।

স্টেশন মাস্টার আরো জানান, স্টেশনে অতিরিক্ত কোন যাত্রী প্রবেশ করতে দেয়া হয়নি। শনিবার থেকেই নিরাপদ দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে যাত্রী পরিবহনের জন্য প্রচারণা চালানো হয়েছে।

অপরদিকে, ট্রেন সার্ভিস চালুর জন্য যাত্রীরা সরকারকে ধন্যবাদ জানান। যাত্রীরা সরকারের এ উদ্যোগকে স্বাধুবাদ জানিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রাখার অনুরোধ জানান।

উত্তরণবার্তা/এআর
 



এন্ড্রু কিশোর আর নেই

  জুলাই ০৬, ২০২০

পুরনো খবর