ধরলার পানির তোড়ে কুড়িগ্রামের নতুন নতুন এলাকা প্লাবিত     গাছপাকা আম ২০ টাকা কেজি     মানুষের আয়ু বাড়ানোর ওষুধ আবিষ্কারের পথে বিজ্ঞানীরা     গ্রামের বসের দাম ১৫ লাখ     ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’, মন্ত্রিসভায় অনুমোদন     যশোর-৬ ও বগুড়া-১ আসনে ভোটগ্রহণ শুরু     রুপালি পর্দায় বঙ্গবন্ধুর ছেলেবেলা     যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই    

আমার জীবন অনেকটাই বদলে দিয়েছেন সাইফ: কারিনা কাপুর

  মে ৩০, ২০২০     ২১৯     ১০:০৫     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : সাইফ আলী খান ও কারিনা কাপুর খান, এই দুই তারকা দম্পতি বিভিন্ন খবরেই একসঙ্গে আসেন। কখনো পরিবার বা সম্পর্ক নিয়ে। আবার কখনো কাজ নিয়ে। এবার মূলত সাইফ আলীকে নিয়ে এক বক্তব্যের কারণে খবরের শিরোনামে এলেন কারিনা।

সাইফ আলী খানের জন্যই জীবনের দৃষ্টিভঙ্গি অনেকটা বদলে গিয়েছে।—এমনই মনে করেন অভিনেত্রী কারিনা কাপুর। সম্প্রতি চলচ্চিত্র জগতে ২০ বছর পূর্ণ করেছেন কারিনা। সেই বিষয়েই এক সাক্ষাতকারে জীবনসঙ্গী সম্পর্কে এ কথা বলেছেন কারিনা।

সাক্ষাতকারে কারিনা বলেন, ‘আমার জীবন অনেকটাই বদলে দিয়েছেন সাইফ। সাইফের কাছ থেকে আমি অনেককিছু শিখেছি। সবসময় টাকা, খ্যাতি ও সাফল্যের দিকে না ছুটে নিজের সঙ্গে স্বাচ্ছন্দ্যবোধ করতে হয় কীভাবে তা আমি সাইফের থেকে শিখেছি। জীবনে আরও অনেক বড় কিছু জিনিস আছে, যাকে ভালোবাসতে শিখিয়েছে ও। টাকা, সাফল্য ও খ্যাতির চেয়েও বড় কিছু আছে, আমি যেগুলো আগে জানতাম না। যেমন পরিবার, ভালোবাসা, শান্তি, স্থিরতা, বা একটা বইপড়া অথবা প্রতিযোগিতাহীন একটা কথোপকথন। এগুলোর গুরুত্ব ওই আমায় শিখিয়েছে।’

কারিনা জানিয়েছেন, ২০১২ সালে তালাশ ছবির প্রধান চরিত্রটি সাইফ আলী খানকেই প্রস্তাব দেয়া হয়। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। তখন কারিনাও ভেবেছিলেন ছবিটি করবেন না। কিন্তু প্রধান চরিত্রে আমির খান অভিনয় করেছিলেন বলেই সেই প্রস্তাব ফিরিয়ে দেননি তিনি।

উত্তরণবার্তা/এআর

 



গাছপাকা আম ২০ টাকা কেজি

  জুলাই ১৪, ২০২০     ২২

গ্রামের বসের দাম ১৫ লাখ

  জুলাই ১৪, ২০২০     ১৬

পুরনো খবর