রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     জাপানে মার্কিন নৌঘাঁটি লকডাউন     স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: প্রধানমন্ত্রী     একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন     অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী     সুফিয়া হায়দার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঢাকায় আনা হয়েছে     ভার্চুয়ালি আপিল বিভাগে নিয়মিত বিচার কার্যক্রম চলবে ১৯ জুলাই থেকে    

লিটনের প্রথম জামাই ষষ্ঠীতে বাহারি ভোজ

  মে ২৯, ২০২০     ৩২৮     ১৫:০৭     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : গতকাল বৃহস্পতিবার ছিল হিন্দু সম্প্রদায়ের অন্যতম উৎসব জামাই ষষ্ঠী। এই দিনে মেয়ের জামাইকে বাড়িতে নিমন্ত্রণ করে আশীর্বাদ দেন শাশুড়িরা। সেইসঙ্গে থাকে বিপুল পরিমাণে খাওয়ার আয়োজন। শ্বশুরবাড়ির আপ্যায়নে অনেক জামাই অস্থির হয়ে ওঠেন। জাতীয় দলের তারকা ওপেনার লিটন দাসের ছিল এটি প্রথম জামাই ষষ্ঠী।

বিয়ের পর শ্বশুরবাড়ি প্রথম জামাই ষষ্ঠী খেতে গিয়ে যে বিপুল সমাদর পেয়েছেন লিটন, তার ছবিও পোস্ট করেছেন ফেসবুকে। ছবিতে দেখা যায়, লিটনের সামনে অনেক ধরনের খাবারের আইটেম রাখা। যেখানে মাছ-মাংস থেকে শুরু করে দই-মিষ্টি, লুচি-পায়েস, ফলমূল, শরবত- কি নেই সেখানে! মেরুন রঙ্গের পাঞ্জাবিতে লিটনকে দেখতেও বেশ লাগছিল।

গত বছরের ২৮ জুলাই শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করেন লিটন দাস। বিয়ের পর থেকে আশ্চর্যজনকভাবে বদলে যায় তার পারফর্মেন্স। একসময় ফর্মহীনতায় ধুঁকতে থাকা লিটন এখন আমূল বদলে গেছেন। হয়ে উঠেছেন জাতীয় দলের ওপেনিং পজিশনের নির্ভরতা।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর