রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     জাপানে মার্কিন নৌঘাঁটি লকডাউন     স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: প্রধানমন্ত্রী     একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন     অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী     সুফিয়া হায়দার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঢাকায় আনা হয়েছে     ভার্চুয়ালি আপিল বিভাগে নিয়মিত বিচার কার্যক্রম চলবে ১৯ জুলাই থেকে    

দেড় কোটি টাকার হেরোইনসহ আটক ২

  মে ২৯, ২০২০     ৫৮     ১০:১৮     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঢাকা জেলার সাভার ও আশুলিয়ায় অভিযান চালিয়ে দেড় কোটি টাকা মূল্যের (দেড় কেজি) হেরোইনসহ সৈবুর রহমান ও নাজমা আক্তার নামে ২ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বৃহস্পতিবার (২৮ মে) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেড় কেজি হেরোইন জব্দ ও তাদের আটক করা হয়।

র‌্যাব-২ এর পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী  জানান, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে কুরিয়ার সার্ভিসে খাদ্যসামগ্রী পাঠানোর আড়ালে হেরোইন পাচার করে আসছিল। গোপন তথ্য পেয়ে বিকেলে সাভার ও আশুলিয়ায় অভিযান চালিয়ে প্রায় দেড় কোটি টাকা মূলের হেরোইনসহ ওই দুই মাদককারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

 উত্তরণবার্তা/এআর



পুরনো খবর