প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে বাংলাদেশ ততদিন নিরাপদ থাকবে : পানিসম্পদ উপমন্ত্রী     এবার লাদাখে দল বেঁধে উড়ল যুদ্ধবিমান, মিলিটারি হেলিকপ্টার     হাতিয়ায় পূর্ণিমার জোয়ারের পানিতে থৈ থৈ     তদবির নয়, বদলি হবে নিয়মতান্ত্রিক উপায়ে : আইজিপি     যুক্তরাষ্ট্রের স্বাধীনতা ঘোষণা বার্ষিকীতে ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা     করোনায় সারাদেশে এক কোটি ৬৮ লাখ পরিবার পেয়েছে সরকারি ত্রাণ     করোনায় মৃত্যু ২ হাজার ছুঁই ছুঁই, আক্রান্ত ৩২৮৮     কমেছে যমুনা-বাঙ্গালী নদীর পানি    

ধান কাটতে গিয়ে বজ্রপাতে ৮ম শ্রেণির ছাত্রের মৃত্যু

  মে ২৭, ২০২০     ৪৫     ২১:২৩     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রামে বজ্রপাতে অয়ন রায় (১৩) নামে অষ্টম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে।

বুধবার সকাল ৮টার দিকে বিলে ধান আনতে গেলে এ ঘটনা ঘটে।

নিহত অয়ন রায়গ্রাম উত্তরপাড়ার রণজিৎ রায়ের ছেলে। সে আর কে কে জনতা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

জানা গেছে, বুধবার সকালে উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রামের রণজিৎ রায় ও তার দুই ছেলে অয়ন ও চয়ন রায়কে নিয়ে মাঠে কাটা ধান আনতে যায়। এ সময় বজ্রপাতে অয়ন রায় গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যায়। অয়নের বাবা রণজিৎ ও তার ভাই চয়ন আহত হয়।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দুপুরে কাঞ্চনপুর মহাশ্মশানে অয়নের শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়েছে।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর