প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে বাংলাদেশ ততদিন নিরাপদ থাকবে : পানিসম্পদ উপমন্ত্রী     এবার লাদাখে দল বেঁধে উড়ল যুদ্ধবিমান, মিলিটারি হেলিকপ্টার     হাতিয়ায় পূর্ণিমার জোয়ারের পানিতে থৈ থৈ     তদবির নয়, বদলি হবে নিয়মতান্ত্রিক উপায়ে : আইজিপি     যুক্তরাষ্ট্রের স্বাধীনতা ঘোষণা বার্ষিকীতে ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা     করোনায় সারাদেশে এক কোটি ৬৮ লাখ পরিবার পেয়েছে সরকারি ত্রাণ     করোনায় মৃত্যু ২ হাজার ছুঁই ছুঁই, আক্রান্ত ৩২৮৮     কমেছে যমুনা-বাঙ্গালী নদীর পানি    

এবারের ঈদেও সালমানের চমক!

  মে ২৫, ২০২০     ১০০     ২২:৩৬     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ঈদে বলিউড সুপারস্টার সালমানের খানের ছবি প্রেক্ষাগৃহের দখলে থাকবে না তা কল্পনাই করা যায় না। গত ১১ বছরে এমনটা হয়নি। তবে এবারের প্রেক্ষাপটটা সম্পূর্ণ ভিন্ন। করোনা ভাইরাসের কারণে ভারতজুড়ে চলছে লকডাউন। লকডাউনের জেরে গত দুইমাস ধরে সিনেমা হলে ঝুলছে তালা।

লকডাউনে ঈদ তাই বলে কোনো ব্যবস্থাই রাখবেন না ভাইজান! তা কি হয়!। গৃহবন্দি হয়ে নিজের গানের প্রতিভার একটু মেজে ঘসে নিচ্ছেন সালমান। আর সেখান থেকেই আসে আইডিয়া। ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে সালমানের তৃতীয় সিঙ্গলস।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন বলছে, এবারের ঈদে সালমানের ছবি মুক্তি পাচ্ছে না ঠিকই, কিন্তু ভক্তদের জন্য সোমবার নিয়ে আসছেন নতুন গান। তবে সেই গান ভাইজান নিজে গেয়েছেন নাকি ‘রাধে’ ছবির কোনো গান, তা খোলাসা করেননি তিনি।

লকডাউনের মধ্যেই পানভেলের ফার্ম হাউসে বসে ‘প্যায়ার করো না’ এবং ‘তেরে বিনা’-এ দুটি গান নিজেই গেয়ে নিজের ইউটিউব চ্যানেলে দেন সালমান খান। প্রকাশের পরেই দুটি গানই সুপারহিট। এতে মন খারাপ খানিকটা কমিয়ে আপাতত তার তৃতীয় গানের অপেক্ষায় আছেন তার ভক্তরা।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর