যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের     নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সক্ষম : প্রধানমন্ত্রী     ফ্রান্সে আনন্দ-উৎসব চলছেই     উচ্চতর ডিগ্রির আসা জাগালো কারিগরির ৮৯ হাজার শিক্ষার্থী     এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে     দৃষ্টিশক্তি বাড়ায় মিষ্টি কুমড়া     বৃষ্টির পানি সংরক্ষণ ও তার ব্যবহার    

ঝালকাঠির দুটি আসন থেকেই শেখ হাসিনাকে নৌকা উপহার দেয়া হবে

  জুলাই ০৮, ২০১৮     ১৮     ২:০৭ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, সরকার প্রতি বছর জেলা পরিষদ এলাকার উন্নয়নে ৫ কোটি টাকা বরাদ্দ দিচ্ছে। এ টাকা ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন উন্নয়নে খরচ করা হচ্ছে। ঝালকাঠি জেলা পরিষদের সদস্যদের পাশাপাশি ৩২টি ইউনিয়নে নৌকা প্রতীকের নির্বাচিত ইউপি চেয়ারম্যানরা তৃণমুল পর্যায়ে এলাকার উন্নয়নে কাজ করেছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠির ২টি নির্বাচনী আসন থেকেই শেখ হাসিনাকে নৌকা উপহার দেয়া হবে।
 
শিল্পমন্ত্রী আরো বলেন, প্রতিটি ইউনিয়নে সঠিকভাবে উন্নয়নের কাজ করতে পারলে সরকারের ভিশন-২০২১ মিশনের জয় হবেই। সরকারের সুনাম হবে। মানুষ এসব কাজের সুফল পাবে। তাই আবার নৌকা প্রতীকে মানুষ ভোট দিয়ে আগামীতে আওয়ামী লীগকে জয়যুক্ত করবে।
 
শনিবার ঝালকাঠি শিল্পকলা একাডেমিতে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
 
ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য মো. বজলুল হক হারুন, জেলা প্রশাসক মো. হামিদুল হক, পুলিশ সুপার জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির ও পৌর মেয়র এবং পৌর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকাদর।
 
উত্তরণবার্তা/এআর



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭২

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৬

পুরনো খবর