গাছপাকা আম ২০ টাকা কেজি     মানুষের আয়ু বাড়ানোর ওষুধ আবিষ্কারের পথে বিজ্ঞানীরা     গ্রামের বসের দাম ১৫ লাখ     ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’, মন্ত্রিসভায় অনুমোদন     যশোর-৬ ও বগুড়া-১ আসনে ভোটগ্রহণ শুরু     রুপালি পর্দায় বঙ্গবন্ধুর ছেলেবেলা     যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই     আগামীকাল যশোর-৬ আসনের উপ-নির্বাচন, যাবতীয় প্রস্তুতি সম্পন্ন    

মকবুল হোসেনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

  মে ২৫, ২০২০     ১৪২     ১৩:৩৩     রাজনীতি
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও  আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

রোববার (২৪ মে) রাতে এক বিবৃতিতে তিনি মকবুল হোসেনের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মকবুল হোসেন রোববার রাত ৯টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত‌্যুবরণ করেন।  তার বয়স হয়েছিল ৭০ বছর।  তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, মকবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

উত্তরণবার্তা/এআর
 



গ্রামের বসের দাম ১৫ লাখ

  জুলাই ১৪, ২০২০     ১২

বেগুনি দ্বীপ!

  জুলাই ১৪, ২০২০     ১০

গাছপাকা আম ২০ টাকা কেজি

  জুলাই ১৪, ২০২০     ৬

পুরনো খবর