বিমান যাত্রীদের সুরক্ষায় সব ব্যবস্থা নেয়া হয়েছে     বছর শেষে বাজারে আসছে চীনের করোনা টিকা     স্বাস্থ্যবিধি নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংশোধিত ১২ নির্দেশনা     করোনা ভ্যাকসিন নিয়ে ৯৯ শতাংশ আত্মবিশ্বাসী সিনোভ্যাক     সোমবার থেকে অভ্যন্তরীণ ৩ রুটে চলবে বিমান, ভাড়া বাড়ছে না     দু’দফা ক্ষমতায় থেকেও বিএনপি জিয়া হত্যার বিচার না করা রহস্যজনক : তথ্যমন্ত্রী     এসএসসির ফল প্রকাশ কাল     গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানা না হলে ব্যবস্থা নেয়া হবে : ওবায়দুল কাদের    

করোনা আপডেট: নতুন করে আক্রান্ত ১৮৭৩, মৃত্যু ২০ জন

  মে ২৩, ২০২০     ১৩০     ১৪:৫৭     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : বিগত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৮৭৩ জন। সুস্থ হয়েছেন ২৯৬জন। এদিকে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ২০ জন।

আজ শনিবার (২২ মে) দুপুরে রাজধানীর মহাখালিস্থ স্বাস্থ্য অধিদফতর থেকে দেশে করোনা পরিস্থিতি নিয়ে অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তার দেয়া তথ্যানুসারে দেশে বর্তমানে মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৩২ হাজার ৭৮ জন। এদের মধ্যে সুস্থ হয়েছে ৬ হাজার ৪৮৬ জন এবং মারা গেছেন ৪৫২ জন।

বুলেটিনে আরো বলা হয়, করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় আরও নয় হাজার ৯৭৭টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় আগের কিছু মিলিয়ে ১০ হাজার ৮৩৪টি নমুনা। এ নিয়ে দেশে মোট নমুনা পরীক্ষা করা হলো দুই লাখ ৩৪ হাজার ৬৭৫টি।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর