বিমান যাত্রীদের সুরক্ষায় সব ব্যবস্থা নেয়া হয়েছে     বছর শেষে বাজারে আসছে চীনের করোনা টিকা     স্বাস্থ্যবিধি নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংশোধিত ১২ নির্দেশনা     করোনা ভ্যাকসিন নিয়ে ৯৯ শতাংশ আত্মবিশ্বাসী সিনোভ্যাক     সোমবার থেকে অভ্যন্তরীণ ৩ রুটে চলবে বিমান, ভাড়া বাড়ছে না     দু’দফা ক্ষমতায় থেকেও বিএনপি জিয়া হত্যার বিচার না করা রহস্যজনক : তথ্যমন্ত্রী     এসএসসির ফল প্রকাশ কাল     গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানা না হলে ব্যবস্থা নেয়া হবে : ওবায়দুল কাদের    

শিশু অপহরণ: দুই রিকশাচালক কারাগারে

  মে ২৩, ২০২০     ১০২     ১১:১০     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর বাড্ডা এলাকা থেকে শিশু সামিয়াকে (৭) অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় গ্রেপ্তার দুই রিকশাচালকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (২২ মে) বাড্ডা থানা দুই রিকশাচালক জাহিদ (২০) ও আ. জলিল (১৯) কে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট কনক বড়ুয়া তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, বাড্ডার সাতারকুল এলাকায় একটি গ্যারেজের রিকশা চালাতেন জাহিদ ও জলিল। সেই সুবাদে রিকশা গ্যারেজ মালিকের সঙ্গে পারিবারিক সম্পর্ক তৈরি হয় আসামিদের। এরপর বুধবার বেলা ৩টার দিকে গ্যারেজ মালিকের মেয়ে শিশু সামিয়াকে অপহরণ করেন তারা। এরপর তারা মালিকের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। অন্যথায় তার মেয়েকে মেরে ফেলার হুমকি দেন।

গ্যারেজের মালিক বিষয়টি বাড্ডা থানা পুলিশকে জানান। এরপর বৃহস্পতিবার বাড্ডা থানা পুলিশের অভিযানে আসামিরা গ্রেপ্তার হন এবং শিশু সামিয়াকে (৭) উদ্ধার করা হয়।

গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে অপহরণ কাজে ব্যবহৃত একটি ধারালো চাকু, রশি ও স্কচটেপ উদ্ধার করা হয়।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর