আরো ৭ দেশের সঙ্গে উড়োজাহাজ চলাচল শুরু করছে চীন     ব্রাজিলে করোনায় মৃতের সংখ্যা ২৫ হাজার ছাড়ালো     জুন থেকে কলম্বিয়ায় করোনার বিধিনিষেধ শিথিল     দেশে করোনা চিকিৎসায় প্রয়োগ হচ্ছে রেমডেসিভির     করোনা চিকিৎসায় এবার গাউচার রোগের ওষুধ     লকডাউন শিথিল করা মানে এই নয়, অপ্রয়োজনে ঘোরাঘুরি করবো : তথ্যমন্ত্রী     দুর্যোগে নিরাপদ দূরত্বে অবস্থানই বিএনপির রাজনীতি: ওবায়দুল কাদের     বিশ্বে করোনায় মৃত্যু ৩ লাখ ৫৩ হাজার    

সারাদেশে অধস্তন আদালতে ৪০৪২ আসামির জামিন

  মে ১৯, ২০২০     ৩৫     ১৯:৫৮     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : অধস্তন আদালতে আজ সারাদেশে ভার্চুয়াল শুনানির পর ৪০৪২ জন আসামির জামিন মঞ্জুর করা হয়েছে। সুপ্রিমকোর্টের মুখপত্র মোহাম্মদ সাইফুর রহমান  আজ এ কথা জানান।
আদালতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বিচারকাজ চালানোর বিষয়ে অধ্যাদেশ জারির প্রেক্ষিতে নিম্ন আদালতের ভার্চুয়াল কোর্টে জামিন শুনানি করতে গত ১০ মে নির্দেশনা দিয়েছেন সুপ্রিমকোর্ট প্রশাসন। এরপর থেকে দেশের সব অধস্তন আদালতে ভার্চুয়ালী জামিন আবেদনের শুনানি শুরু হয়।
আজ সারাদেশে অধস্তন আদালতে ভার্চুয়ালী ৬৫১৬ আসামির পক্ষে জামিন আবেদন করা হয়। এর মধ্যে ভার্চুয়াল শুনানি নিয়ে ৪০৪২ জন আসামির জামিন মঞ্জুর করা হয়।

উত্তরণবার্তা/দীন



‘বেঁচে আছি- এটাই বড় ঈদ’

  মে ২৮, ২০২০     ১২

পুরনো খবর