যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের     নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সক্ষম : প্রধানমন্ত্রী     ফ্রান্সে আনন্দ-উৎসব চলছেই     উচ্চতর ডিগ্রির আসা জাগালো কারিগরির ৮৯ হাজার শিক্ষার্থী     এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে     দৃষ্টিশক্তি বাড়ায় মিষ্টি কুমড়া     বৃষ্টির পানি সংরক্ষণ ও তার ব্যবহার    

স্কটল্যান্ডকে গুঁড়িয়ে বাংলাদেশ নারী দলের জয়

  জুলাই ০৫, ২০১৮     ২২     ৭:৫৪ অপরাহ্ণ     ক্রীড়া
--


স্পোর্টস ডেস্ক: জিতেই চলেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। ভারতকে হারিয়ে নারী এশিয়া কাপ জয়ের পর জিতে নিয়েছে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। এবার সে স্বাদ তাজা থাকতেই জয় পেলো বিশ্বকাপ বাছাই পর্বের প্রস্তুতি ম্যাচেও।

টি-টুয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব খেলতে বর্তমানে নেদারল্যান্ডসে আছে বাংলাদেশ নারী দল। সেখানেই প্রস্তুতি ম্যাচে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে স্কটল্যান্ডকে। রোটারড্যামের ভিওসি ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে স্কটিশ মেয়েদের মাত্র ৪৭ রানে অলআউট করে দেয় সালমা-রুমানারা। জয় তুলে নিতে টাইগ্রেসদের খরচ হয়েছে মাত্র একটি উইকেট।

৭ জুলাই শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ বাছাইপর্ব। প্রথম ম্যাচে পাপুয়া নিউগিনির বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সালমাদের গ্রুপে থাকা অপর দুটি দল আরব আমিরাত ও স্বাগতিক নেদারল্যান্ডস। আগামি নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিত হবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ।



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭১

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৬

পুরনো খবর