আওয়ামী লীগের জনসভায় মানুষের ঢল     জাতীয় ঐক্য শেষ পর্যন্ত টিকবে কিনা সন্দেহ আছে: সেতুমন্ত্রী     ৭ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ শিকার নিষিদ্ধ     আন্দোলনের মুরোদ নেই ষড়যন্ত্রে ব্যস্ত : ওবায়দুল কাদের     সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত     নিউ ইয়র্কে পৌঁছালেন প্রধানমন্ত্রী     আফগানদের হারিয়ে ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল বাংলাদেশ    

ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ সিরিজ মাঠে গিয়ে দেখার সুযোগ দিচ্ছে আইপে

  জুলাই ০৪, ২০১৮     ৩৭     ১১:১৩ পূর্বাহ্ন     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : ৪ জুলাই ওয়েস্ট ইন্ডিজে শুরু হতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ ক্রিকেট সিরিজ। সিরিজের টাইটেল স্পন্সর বাংলাদেশের প্রথম অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম আইপে এবার খেলা প্রিয় দর্শকদের সরাসরি মাঠে গিয়ে খেলা দেখার সুযোগ করে দিচ্ছে।
 
বিজয়ীরা সরাসরি মাঠে বসে খেলা দেখার জন্য ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় যাওয়ার ফ্রি এয়ার টিকেট ও ম্যাচ টিকেট পাবেন। আরও থাকছে উইনিং ক্যাপ্টেন, ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য সিরিজের সাইন করা ব্যাট ও বল। এছাড়া বাংলাদেশ ক্রিকেট টিমের একজন খেলোয়াড়ের সঙ্গে ডিনার, ফ্যান জার্সির সঙ্গে শতভাগ মানিব্যাক অফার তো থাকছেই। পুরস্কার ভেদে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে প্রতি সপ্তাহে অথবা সিরিজ শেষে।
 
প্রতিযোগিতায় অংশ নেয়ার বিষয়ে আইপের হেড অব বিজনেস আবুল খায়ের চৌধুরী বলেন, নতুন গ্রাহকরা অ্যাপ ডাউনলোড করে সাইনআপ করলেই প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবেন। আর নিয়মিত ব্যবহারকারীরা আইপে দিয়ে যে কোনো ধরনের পেমেন্ট করলেই এই প্রতিযোগিতায় যোগ্য বলে বিবেচিত হবেন। এ ছাড়া প্রিয়জনদের আইপেতে সাইনআপ ও ভ্যারিফাইড করানোর মাধ্যমেও এই প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে। আপনার মাধ্যমে তিনজন ভ্যারিফাইড হলেই আপনি পুরস্কার জেতার জন্য বিবেচিত হবেন।
 
তিনি আরও বলেন, যত বেশি পেমেন্ট এবং যত বেশি লোক আপনার মাধ্যমে ভ্যারিফাইড হবে তত বেশি আপনার পুরস্কার পাওয়ার সুযোগ বাড়বে। এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে https://www.ipay.com.bd/promotions?link=ipay-cricket-series এই ঠিকানায়।
 
উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০৭

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৩

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৩

পুরনো খবর