আজ - বুধবার, ২৫ এপ্রিল ২০১৮, ০২:৪২ পূর্বাহ্ন
রেকর্ড গড়ে শপথ নিলেন আবদুল হামিদ     জাতীয় বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান প্রথম ও দ্বিতীয় সেমিস্টার পরীক্ষা স্থগিত     বিশ্ব একাদশের হয়ে খেলবেন সাকিব-তামিম     আগামী ৩ মাসের মধ্যে সংযুক্ত আরব আমিরাতে ১৯ ক্যাটাগরির কর্মী প্রেরণ করা হবে     ভারতে ওবায়দুল কাদেরের সম্মানে নৈশ ভোজ     নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হলে কোন ছাড় দেয়া হবে না : স্বাস্থ্যমন্ত্রী     ঢাকা-কাঠমান্ডু রুটে বাস চলাচল শুরু     আরব আমিরাতে শুধু সরকারিভাবে লোক পাঠানো হবে : প্রবাসীকল্যাণমন্ত্রী    

ইউটিউব সদর দপ্তরে গুলি, সন্দেহভাজন নারী হামলাকারী নিহত

  এপ্রিল ০৪, ২০১৮     71       
-- ইউটিউব সদর দপ্তরে গুলি, সন্দেহভাজন নারী হামলাকারী নিহত

ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ইউটিউবের প্রধান কার্যালয়ে একজন নারী বন্দুকধারী হামলা চালিয়েছে বলে পুলিশ জনিয়েছে। পরে ওই নারী বন্দুকধারীকে নিহত অবস্থায় পায়া যায়। সে নিজের গুলিতেই মারা গেছে বলে পুলিশ জানায়।
 
পুলিশ আরো জানায়, এ সময় গুলিতে অন্তত তিনজন আহত হয়েছে, যাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও তাদের অবস্থা সম্পর্কে কিছু জানায়নি পুলিশ।
জানা যায়, সান ব্রুনো কার্যালয়ে হঠাৎ করে গোলাগুলির শব্দ শোনার পর কর্মীরা দিগ্বিদিক পালাতে শুরু করে। এরপর পুলিশ সদর দপ্তরের চারদিকে অবস্থান নেয়। নিরাপত্তার জন্য মানুষজনকে ওই এলাকা থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছে পুলিশ।
ইউটিউবের প্রধান কার্যালয়
এ দিকে ইউটিউবের মালিক প্রতিষ্ঠান গুগল জানিয়েছে, ইউটিউব কার্যালয়ে গোলাগুলির খবর পেয়ে তারা এর তদন্ত শুরু করছে।
 
উল্লেখ্য, আমেরিকার ক্যালিফোর্নিয়ায় অবস্থিত ইউটিউবের এই কার্যালয়ে প্রায় ১৭০০ কর্মী কাজ করে।








Facebook
Youtube
বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ
Uttaran Archive