প্রধানমন্ত্রীর ফ্লাইটে অনিয়ম, লিখিত রিপোর্টের নির্দেশ     অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী     রোহিঙ্গা শিশুদের অধিকার নিশ্চিতে মিয়ানমারেও বিনিয়োগ চান শেখ হাসিনা     চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় নিহত ৫     ইলিশের উৎপাদন ৫ লাখ টন ছাড়াবে     ভোট দিলে ক্ষমতায় থাকবো, না দিলে থাকবো না: শেখ হাসিনা     রোহিঙ্গা সংকট নিরসনে প্রধানমন্ত্রীর ৩ সুপারিশ     ৬০২ পণ্য আমদানিতে শুল্ক হ্রাস সুবিধা    

নতুন ঘর দেখতে গিয়ে বজ্রপাতে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

  জুলাই ০১, ২০১৮     ৮১     ৬:৪৬ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় বজ্রপাতে মা ও ছেলেসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। রবিবার (১ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দক্ষিণ সন্তোলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের পরিবারের বরাত দিয়ে ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য মো. মাহফুজার রহমান জানান, দক্ষিণ সন্তোলা গ্রামের সবুজ মিয়ার স্ত্রী রাশেদা বেগম (৩৫), তার ছেলে আসিফ (১৫) এবং ভাগ্নে সিয়াম (৯) বৃষ্টির মধ্যে তাদের নির্মাণাধীন পাকা বাড়ীর কাজ দেখছিলেন। এসময় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।  পেশায় গার্মেন্টস শ্রমিক সবুজ মিয়া বলেন, গত কিছুদিন থেকে নতুন বাড়ি নির্মাণের কাজ চলছিল। পাকা ঘরের শুধু জানালা দরজার কাজ বাকী ছিল।

দুপুরে খাওয়া শেষে ছেলে ও ভাগ্নেকে নিয়ে বৃষ্টির মধ্যে স্ত্রী রাশেদা বাড়ির কাজ দেখতে যান। এসময় বজ্রপাতে তাদের সবার মৃত্যু হয়। নিহত সিয়াম তার স্ত্রী রাশেদার বোনের ছেলে। ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এটিএম রেজানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বজ্রপাতে একই সাথে তিনজনের মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতার অাশ্বাস দিয়েছেন তিনি।

উত্তরণবার্তা/দীন



নতুন লুকে আমির খান!

  সেপ্টেম্বর ২৫, ২০১৮

অবশেষে শুটিংয়ে ফিরলেন বুবলী!

  সেপ্টেম্বর ২৫, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮১০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৫

পুরনো খবর