আওয়ামী লীগের জনসভায় মানুষের ঢল     জাতীয় ঐক্য শেষ পর্যন্ত টিকবে কিনা সন্দেহ আছে: সেতুমন্ত্রী     ৭ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ শিকার নিষিদ্ধ     আন্দোলনের মুরোদ নেই ষড়যন্ত্রে ব্যস্ত : ওবায়দুল কাদের     সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত     নিউ ইয়র্কে পৌঁছালেন প্রধানমন্ত্রী     আফগানদের হারিয়ে ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল বাংলাদেশ    

গুজব ছড়ানোই বিএনপির প্রধান রাজনৈতিক কৌশল : ইনু

  জুন ৩০, ২০১৮     ৯২     ১০:২৯ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি আকাশের ঠিকানায় চিঠি লেখার মতোই ভিত্তিহীন অভিযোগের ফিরিস্তি পাঠাচ্ছে। মিথ্যাচার ও গুজব ছড়ানোই বিএনপির ইদানীংকার প্রধান রাজনৈতিক কৌশল।

শুক্রবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারায় এক অনুষ্ঠানে যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক সমিতির (মাধ্যমিক প্রধান শিক্ষককল্যাণ সমিতি) উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন মন্ত্রী।

হাসানুল হক ইনু বলেন, চক্রান্তের অংশ হিসেবে নির্বাচনকে ব্যবহার করার জন্যই একদিকে নাশকতার পরিকল্পনা, আরেকদিকে সুনিদিষ্ট অভিযোগ লিপিবদ্ধ না করে কেবল ঢালাও মিথ্যাচারের বেলুন ওড়ায় বিএনপি। যত দিন পাকিস্থানপন্থার রাজনীতি করবে তত দিন বাংলাদেশের রাজনীতিতে কোনো জাতীয় ঐক্য গঠন করতে পারবে না খালেদা জিয়া এবং বিএনপি।

ভেড়ামারা উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষককল্যাণ সমিতির সভাপতি প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, জাসদের সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা থানার পরিদর্শক (তদন্ত) আয়নূর যায়েদ, উপজেলা প্রধান শিক্ষক মাধ্যমিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, প্রধান শিক্ষক মুজিবুর রহমান সান্টু, প্রধান শিক্ষক আ. হাই সিদ্দিকী, সুপার মাসুদ করিম প্রমুখ।

এর আগে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামে অপহরণকারীদের হাতে নিহত শিশু দেব দত্তের বাড়িতে যান। সেখানে ওই শিশুর পরিবারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং তাদের প্রতি সমবেদনা জানান তিনি।

এ সময় মিরপুর উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় সুশীলসমাজের নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় তথ্যমন্ত্রী বলেন, যারা শিশু দেব দত্তকে খুন করেছে তারা মানুষরূপী দানব। তাই তাদের কোনোভাবেই ছাড় দেয়া হবে না।

উত্তরণবার্তা/এআর


 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০৯

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৩

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৩

পুরনো খবর