আরো ৭ দেশের সঙ্গে উড়োজাহাজ চলাচল শুরু করছে চীন     ব্রাজিলে করোনায় মৃতের সংখ্যা ২৫ হাজার ছাড়ালো     জুন থেকে কলম্বিয়ায় করোনার বিধিনিষেধ শিথিল     দেশে করোনা চিকিৎসায় প্রয়োগ হচ্ছে রেমডেসিভির     করোনা চিকিৎসায় এবার গাউচার রোগের ওষুধ     লকডাউন শিথিল করা মানে এই নয়, অপ্রয়োজনে ঘোরাঘুরি করবো : তথ্যমন্ত্রী     দুর্যোগে নিরাপদ দূরত্বে অবস্থানই বিএনপির রাজনীতি: ওবায়দুল কাদের     বিশ্বে করোনায় মৃত্যু ৩ লাখ ৫৩ হাজার    

করোনা নিয়ে বিভ্রান্তিকর লিফলেট, আটক ৬

  মার্চ ২৯, ২০২০     ৮৬     ২২:১১     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : করোনা নিয়ে বিভ্রান্তিকর লিফলেট বিলি করে জনমনে বিভ্রান্তি সৃষ্টির অভিযোগে ৬ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করে রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, সন্ধ্যা ৭টার দিকে মৌচাক ফরচুন মার্কেটের সামনে অভিযান চালানো হয়।  এ সময় ৫ জনকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  বেশকিছু লিফলেট পাওয়া গেছে তাদের কাছে।

আটককৃতরা হলেন- মোসলেম উদ্দিন, মফিজুল ইসলাম, মো. তৌহিদুল ইসলাম, ফেরদৌস হাসান ও মো. ফরিদ হোসেন।

এদিকে, একই দিন একই সময়ে গোপন সংবাদে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে অভিযান চালায় শাহবাগ থানা পুলিশ।  পরে সেখান থেকে একজনকে আটক করা হয়।  শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হোসেন জানান, তার বিরুদ্ধে পেনাল কোড আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, করোনা নিয়ে লিফলেট বিলির মাধ্যমে সাধারণ মানুষের মনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা করছে কেউ কেউ।  তাদের বিরুদ্ধে নজরদারি হচ্ছে।

উত্তরণবার্তা/এআর



‘বেঁচে আছি- এটাই বড় ঈদ’

  মে ২৮, ২০২০     ১৩

পুরনো খবর