দেশে করোনায় মৃত্যু বেড়ে ২৭, নতুন আক্রান্ত ৯৪     ক্লাস্টার থেকে ছড়াচ্ছে করোনা, সামাজিক দূরত্ব না মানলে তা হবে ভয়াবহ     তাপপ্রবাহের এলাকা বিস্তার লাভ করতে পারে     ২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি বাড়ল     জয়দেবপুর জংশনে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত     করোনা: মিরপুরে আরও ২ ভবন লকডাউন     লেবার পার্টির শ‌্যাডো কেবিনেটে টিউলিপ     স্বাধীন বাংলাদেশ সরকার গঠন দিবস আজ    

স্বাধীনতা দিবসে বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত

  মার্চ ২৬, ২০২০     ৪৩     ১৬:৪০     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২০ উদযাপন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে জোহর নামাজের পর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি মাওলানা মিজানুর রহমান। মোনাজাতে ২৬ মার্চ ও মহান স্বাধীনতা যুদ্ধে শাহাদাতবরণকারী সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ ছাড়া বর্তমানে বিশ্বজুড়ে করোনাভাইরাস যেভাবে মহামারী আকারে ছড়িয়ে পড়েছে তা থেকে যেন বাংলাদেশের মানুষসহ বিশ্বের মানুষ পরিত্রাণ পায় সেজন্য বিশেষভাবে দোয়া করা হয়। এ ছাড়া মোনাজাতে দেশ ও জাতির শান্তি-সমৃদ্ধি ও কল্যাণ কামনা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদাতবরণকারী তাঁর পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এ সময় ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার, মো. আনিছুর রহমান সরকার, উপ-পরিচালক মো. আলমগীর হায়দারসহ বায়তুল মুকাররম জাতীয় মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিন উপস্থিত ছিলেন। এ ছাড়া বায়তুল মোকারমে জোহর নামাজ পড়তে আসা অল্প কয়েকজন সাধারণ মুসল্লি মোনাজাতে অংশ নেন।

উত্তরণবার্তা/সাব্বির



করোনা: মিরপুরে আরও ২ ভবন লকডাউন

  এপ্রিল ১০, ২০২০     ২৯

পুরনো খবর