প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স রোববার     ১১ সপ্তাহের লকডাউন শেষে উন্মুক্ত উহান     আবদুল মাজেদ, এক কলঙ্কের নাম     রাজধানীর যেসব এলাকা লকডাউন     যুক্তরাষ্ট্রে আক্রান্ত চার লাখ ছাড়াল, একদিনেই প্রায় দুই হাজার মৃত্যু     আনুষ্ঠানিকতা শেষ হলে মাজেদের ফাঁসি কার্যকর : আইনমন্ত্রী     আইজিপি হচ্ছেন বেনজীর, র‌্যাবের ডিজি মামুন     মুজিববর্ষেই বাকি চার খুনিকেও ফেরত আনার আশা পররাষ্ট্রমন্ত্রীর    

পিপিই পেলেন লক্ষ্মীপুরের চিকিৎসকরা

  মার্চ ২৬, ২০২০     ২৭     ১৪:১১     আরও
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : লক্ষ্মীপুরের বিভিন্ন হাসপাতালের একশ চিকিৎসকের মাঝে পারসোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন এমপির প্রতিনিধি বায়োজিদ ভূঁইয়া।

এর আগে বুধবার রাতে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি একেএম শাহজাহান কামালের উদ্যোগে করোনা আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে এগুলো বিতরণ করা হয়।

জেলার সিভিল সার্জন আবদুল গাফফার জানান, করোনায় আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে পিপিই প্রয়োজন ছিল। এমপি শাহজাহান কামালের পক্ষ থেকে একশ পিপিই পেয়েছি। এগুলো বিতরণ করা হয়েছে। চিকিৎসকরা এখন রোগীদের সেবায় সার্বক্ষণিক কাজ করতে পারবেন।

সিভিল সার্জন আরো জানান, লক্ষ্মীপুরে ৩ হাজার ৮৫১ প্রবাসী রয়েছেন। এখন পর্যন্ত এ জেলায় ৮০২ জন সঙ্গরোধে আছে। এছাড়া, একজনকে সন্দেহজন সদর হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

সঙ্গরোধের নিয়ম না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আট জনকে জরিমানা করা হয়েছে। সঙ্গরোধ নিশ্চিতের জন্য প্রবাসীর বাড়িতে লাল পতাকা ঝুলানোসহ প্রশাসনের কার্যক্রম অব্যাহত রয়েছে।

উত্তরণবার্তা/এআর



রাজধানীর যেসব এলাকা লকডাউন

  এপ্রিল ০৮, ২০২০     ১৩

আবদুল মাজেদ, এক কলঙ্কের নাম

  এপ্রিল ০৮, ২০২০     ১১

পুরনো খবর