কোভিড-১৯ সৃষ্ট পরিস্থিতিতে আইনী সেবার হেল্পলাইন চালু     শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বাড়লো     সন্ধ্যা ৬টার পর বের হলেই আইনানুগ ব্যবস্থা     দেশে করোনায় মৃত্যু বেড়ে ২৭, নতুন আক্রান্ত ৯৪     ক্লাস্টার থেকে ছড়াচ্ছে করোনা, সামাজিক দূরত্ব না মানলে তা হবে ভয়াবহ     তাপপ্রবাহের এলাকা বিস্তার লাভ করতে পারে     ২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি বাড়ল     জয়দেবপুর জংশনে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত    

কোয়ারেন্টাইন না মানায় মাগুরায় প্রবাসীর জরিমানা

  মার্চ ২৫, ২০২০     ৪৬     ১৬:০১     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মাগুরার শালিখা উপজেলার তালখড়ি গ্রামে হোম কোয়ারেন্টাইন না মানায় মঙ্গলবার বিকেলে বিদেশফেরত এক ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান এ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সম্প্রতি ওই ব্যক্তি ভারত থেকে এসেছেন। এমন পরিস্থিতিতে তাকে বাড়িতে কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়। কিন্তু তিনি তা মানছিলেন না। গ্রাম পুলিশ, স্থানীয় ইউপি সদস্যরা বিষয়টি নিয়ে সতর্ক করলেও তিনি অবাধে ঘুরে বেড়াচ্ছিলেন। এমন পরিস্থিতিতে, মঙ্গলবার বিকেলে ওই ব্যক্তিকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে তাকে ১৪ দিন বাড়িতে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন।

উত্তরণবার্তা/সাব্বির



করোনা: মিরপুরে আরও ২ ভবন লকডাউন

  এপ্রিল ১০, ২০২০     ৩৩

পুরনো খবর