১১ সপ্তাহের লকডাউন শেষে উন্মুক্ত উহান     আবদুল মাজেদ, এক কলঙ্কের নাম     রাজধানীর যেসব এলাকা লকডাউন     যুক্তরাষ্ট্রে আক্রান্ত চার লাখ ছাড়াল, একদিনেই প্রায় দুই হাজার মৃত্যু     আনুষ্ঠানিকতা শেষ হলে মাজেদের ফাঁসি কার্যকর : আইনমন্ত্রী     আইজিপি হচ্ছেন বেনজীর, র‌্যাবের ডিজি মামুন     মুজিববর্ষেই বাকি চার খুনিকেও ফেরত আনার আশা পররাষ্ট্রমন্ত্রীর     দেশে লবণের পর্যাপ্ত মজুদ রয়েছে    

সরকারকে ধন্যবাদ জানালেন খালেদা জিয়ার বোন

  মার্চ ২৫, ২০২০     ৭২     ১০:৪৭     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়ার সিদ্ধান্তে সরকারকে ধন্যবাদ জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম।

মঙ্গলবার খালেদা জিয়ার সাজা ছয়মাসের জন্য স্থগিত রেখে তাকে মুক্তি দেয়ার ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের তিনি এ কথা জানান।

খালেদা জিয়ার বোন জানান, এখনও সরকারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে, গণমাধ্যম থেকে আমরা বিষয়টি নিশ্চিত হয়েছি। কারাগার থেকে খালেদা জিয়ার মুক্তির বিষয়ে সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে খালেদা জিয়ার বয়স ও মানবিক বিবেচনায় সরকার তাকে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নেয়। শর্ত সাপেক্ষে তাকে ৬ মাসের জন্য মুক্তি দেয়া হচ্ছে।

আইনমন্ত্রী আনিসুল হক রাজধানীর গুলশানে তার বাসায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

উত্তরণবার্তা/এআর



রাজধানীর যেসব এলাকা লকডাউন

  এপ্রিল ০৮, ২০২০     ১২

আবদুল মাজেদ, এক কলঙ্কের নাম

  এপ্রিল ০৮, ২০২০     ৯

পুরনো খবর