শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বাড়লো     সন্ধ্যা ৬টার পর বের হলেই আইনানুগ ব্যবস্থা     দেশে করোনায় মৃত্যু বেড়ে ২৭, নতুন আক্রান্ত ৯৪     ক্লাস্টার থেকে ছড়াচ্ছে করোনা, সামাজিক দূরত্ব না মানলে তা হবে ভয়াবহ     তাপপ্রবাহের এলাকা বিস্তার লাভ করতে পারে     ২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি বাড়ল     জয়দেবপুর জংশনে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত     করোনা: মিরপুরে আরও ২ ভবন লকডাউন    

করোনায় পাল্টে গেলো কলকাতা, উদ্বেগ সৌরভের

  মার্চ ২৪, ২০২০     ৩৪     ২৩:৪৫     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ‘কখনো ভাবিনি, আমার শহরকে এভাবে দেখতে হবে।’- করোনাভাইরাস আতঙ্কে ব্যস্ততম কলকাতা শহরকে নীরব হতে দেখে এভাবেই নিজের উদ্বেগ প্রকাশ করেন ‘দাদা’ খ্যাত সৌরভ গাঙ্গুলি।

বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনাভাইরাস মহামারি আকার ধারণ করেছে। ইতিমধ্যে ১৯৫ টি দেশের প্রায় চার লাখেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছে। মারা গেছেন ১৭ হাজারেরও বেশি। ভারতেও পাঁচশ’র অধিক মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যে মারা গেছেন ১০ জন। করোনা প্রতিরোধে ভারতে সব বন্ধ করেছে সরকার।

ফলে রাস্তাঘাটে দিনে দুপুরেও শশ্মানের নীরবতা। আর এটি উদ্বিগ্ন করে তুলেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের ৩৯তম সভাপতি সৌরভকে। নিজের শহরকে নিয়ে উদ্বিগ্ন সৌরভ সবাইকে সচেতন থাকতে বলে টুইটে জানান, ‘সাবধানে থাকুন, এখনকার পরিস্থিতিকে শীঘ্রই ভালো করার জন্য এটা আমাদের করতে হবে। সবার জন্য ভালোবাসা রইলো।’

এদিকে করোনাভাইরাসের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসর স্থগিত করেছে বিসিসিআই। ১৫ এপ্রিল থেকে আইপিএলের ১৩তম আসর শুরু করা হবে বলে জানিয়েছেন সৌরভ গাঙ্গুলি।

উত্তরণবার্তা /এআর



করোনা: মিরপুরে আরও ২ ভবন লকডাউন

  এপ্রিল ১০, ২০২০     ৩৩

পুরনো খবর