পালিয়ে ভারতে ছিলেন বঙ্গবন্ধুর খুনি মাজেদ     খুনি মাজেদের দণ্ডাদেশ কার্যকর হবে: স্বরাষ্ট্রমন্ত্রী     নারায়ণগঞ্জের পর গাজীপুর জেলা লকডাউন     করোনায় আক্রান্তদের বহনে প্রস্তুত বিমান বাহিনীর হেলিকপ্টার     আনুষ্ঠানিকতা শেষ হলে মাজেদের ফাঁসি কার্যকর : আইনমন্ত্রী     আইজিপি হচ্ছেন বেনজীর, র‌্যাবের ডিজি মামুন     মুজিববর্ষেই বাকি চার খুনিকেও ফেরত আনার আশা পররাষ্ট্রমন্ত্রীর     দেশে লবণের পর্যাপ্ত মজুদ রয়েছে    

দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ

  মার্চ ২৪, ২০২০     ১৭৯     ১৫:৫১     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রাক প্রাথমিক থেকে শুরু করে সব রকমের শিক্ষা প্রতিষ্ঠান আগামী ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবুল খায়ের এই তথ্য নিশ্চিত করেছেন। আজ মঙ্গলবার দুপুরে আন্তঃমন্ত্রণালয় বৈঠক করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান আবুল খায়ের।

উল্লেখ্য, আগামী ২৬ মার্চ বৃহস্পতিবার থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। সোমবার (২৩ মার্চ) এই ঘোষণা দেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। ওই সময় পর্যন্ত সরকারি ও বেসরকারি সব শিক্ষাপ্রতিষ্ঠানও ছুটি ঘোষণা করা হয়েছিল। তবে এবার ছুটি ৯ এপ্রিল পর্যন্ত বাড়ানো হলো।

এর আগে করোনা পরিস্থিতির কারণে গত ১৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করে শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। এমনকি এইচএসসি পরীক্ষাও স্থগিত করা হয়।

উত্তরণবার্তা/সাব্বির



পুরনো খবর