শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বাড়লো     সন্ধ্যা ৬টার পর বের হলেই আইনানুগ ব্যবস্থা     দেশে করোনায় মৃত্যু বেড়ে ২৭, নতুন আক্রান্ত ৯৪     ক্লাস্টার থেকে ছড়াচ্ছে করোনা, সামাজিক দূরত্ব না মানলে তা হবে ভয়াবহ     তাপপ্রবাহের এলাকা বিস্তার লাভ করতে পারে     ২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি বাড়ল     জয়দেবপুর জংশনে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত     করোনা: মিরপুরে আরও ২ ভবন লকডাউন    

হোম কোয়ারান্টাইন না মানায় ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা

  মার্চ ২৪, ২০২০     ৩৬     ১০:৩১     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : হোম কোয়ারান্টাইন না মানায় ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ব্যবসায়ী লিটন দাসকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সন্ধ্যায় বোরহানউদ্দিন পৌর বাজারে ওই ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে এ আদালত পরিচালিত হয়।

বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী জানান, বোরহানউদ্দিন পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা ও মালক্ষী জুয়েলার্সের মালিক লিটন চন্দ্র দাস কয়েকদিন আগে ভারত থেকে আসেন। উপজেলা প্রশাসন ইতিমধ্যে বিদেশ থেকে আগতদের হোম কোয়ারান্টাইনে ১৪ দিন থাকার জন্য একাধিক বার মাইকিং করেন। ভারত থেকে এসে ওই ব্যবসায়ী কোয়ারান্টাইনে না থেকে বাজারে ঘোরাঘুরিসহ তার ব্যবসা পরিচালনা করছেন। এমন সংবাদে সোমবার সন্ধ্যায় তার ব্যবসা প্রতিষ্ঠান মালক্ষী জুয়েলার্সে অভিযান পরিচালনা করা হয়। হোম কোয়ারান্টাইন অমান্য করায় দণ্ডবিধির ১৮৬০-এর ২৬৯ ধারায় ওই ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

উত্তরণবার্তা/এআর



করোনা: মিরপুরে আরও ২ ভবন লকডাউন

  এপ্রিল ১০, ২০২০     ৩৩

পুরনো খবর