গাইবান্ধায় ব্রহ্মপুত্র, ঘাঘট, করতোয়া ও তিস্তা নদীর পানি ফের বাড়ছে     ঈদুল আজহার জামাতও মসজিদে     ঢাবি ও বিএসএমএমইউ’র যৌথ নেতৃত্বে করোনা চিকিৎসায় নেগেটিভ প্রেসার ক্যানোপি উদ্ভাবন     দেশের প্রথম সুপার স্পেশালাইজড হাসপাতালের নির্মাণ কার্যক্রম পরিদর্শন উপাচার্যের     ডিএনসিসির ৮৬ স্থাপনায় লার্ভা, প্রায় ২ লাখ টাকা জরিমানা     যে কোন সময় সাহেদ গ্রেফতার হতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী     বিদেশগামীদের করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে যেতে হবে     জেকেজির ডা. সাবরিনার রিমান্ড চাইবে পুলিশ    

করোনা নিয়ে যা বললেন চিরকুটের সুমি

  মার্চ ২৩, ২০২০     ৮১     ২২:৫২     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : করোনা ভাইরাস প্রতিরোধের নিয়ম সঠিকভাবে মেনে চলার আহ্বান জানিয়েছেন দেশের জনপ্রিয় ‘চিরকুট’ ব্যান্ডের গীতিকার, সুরকার ও শিল্পী শারমিন সুলতানা সুমি। এক ভিডিও বার্তায় সবাইকে এ আহ্বান জানান তিনি।

ভিডিও বার্তায় তিনি বলেন, আমরা সবাই একটি ভয়ঙ্কর অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাচ্ছি। এই অভিজ্ঞতার নাম করোনা ভাইরাস। এই ভাইরাসের কারণে এই পৃথিবী আজ ওলট-পালট। আমাদের দেশ বিপর্যস্ত। কিন্তু এই পরিস্থিতিতে আমাদের ভয় পেলে চলবে না। আমাদের মাথা ঠাণ্ডা রাখতে হবে। আমাদের সঠিক কিছু নিয়ম মানতে হবে। হ্যান্ডওয়াস ও সাবান দিয়ে আমারা বারবার হাত ধৌত করবো। বাইরে বের না হয়ে আমাদের ঘরে থাকেত হবে। আমাদের একে অপরের থেকে নিরাপদ দূরত্বে থাকবো।

তিনি আরো বলেন, হাঁচি-কাশি আসলে আমারা টিসু কিংবা রুমাল দিয়ে মুখ ঢাকবো। যেখানে সেখানে আমরা থুতু ফেলবো না।

এই ছোটখাটো নিয়মগুলো যদি আমরা নিজেদের স্বার্থে, প্রিয়জনের স্বার্থে এবং দেশের স্বার্থে মেনে চলতে পারি তাহলে আমার দৃঢ় বিশ্বাস, করোনার বিরুদ্ধে আমাদের যে যুদ্ধ সেটাতে জিততে খুব বেশিদিন লাগবে না।

তাই আপনাদের কাছে আমার বিশেষ অনুরোধ, আসুন নিয়মগুলো ঠিকভাবে মেনে চলি।

উত্তরণবার্তা /এআর
 



পুরনো খবর