পালিয়ে ভারতে ছিলেন বঙ্গবন্ধুর খুনি মাজেদ     খুনি মাজেদের দণ্ডাদেশ কার্যকর হবে: স্বরাষ্ট্রমন্ত্রী     নারায়ণগঞ্জের পর গাজীপুর জেলা লকডাউন     করোনায় আক্রান্তদের বহনে প্রস্তুত বিমান বাহিনীর হেলিকপ্টার     আনুষ্ঠানিকতা শেষ হলে মাজেদের ফাঁসি কার্যকর : আইনমন্ত্রী     আইজিপি হচ্ছেন বেনজীর, র‌্যাবের ডিজি মামুন     মুজিববর্ষেই বাকি চার খুনিকেও ফেরত আনার আশা পররাষ্ট্রমন্ত্রীর     দেশে লবণের পর্যাপ্ত মজুদ রয়েছে    

যুক্তরাজ্য প্রবাসীকে জরিমানা

  মার্চ ২২, ২০২০     ৩২     ২৩:০৩     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গোপালগঞ্জের কোটালীপাড়ায় হোম কোয়ারেন্টাইন না মানার দায়ে যুক্তরাজ্য প্রবাসী এক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২২ মার্চ) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মাহফুজুর রহমান এ জরিমানা করেন।

ইউএনও এস এম মাহফুজুর রহমান জানান, উপজেলার বান্ধাবাড়ী গ্রামে যুক্তরাজ্য থেকে ফিরে আসা এক যুবক হোম কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে বাহিরে ঘোরাফেরা করছিলেন।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাইরে ঘোরাফেরার কারণে ওই যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

তিনি আরো জানান, যদি এ উপজেলায় বিদেশফেরত কোন ব্যক্তি হোম কোয়ারেন্টাইন না মানেন তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, রোববার সকাল ১০টায় ইউএনও এস এম মাহফুজুর রহমান তার কার্যালয়ে করোনাভাইরাস বিষয়ে উপজেলায় কর্মরত সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নিয়ে জরুরি বৈঠক করেন।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর